বিনোদন

সিনেমার জগতে পা রেখে বদলে ফেলেছেন নিজের নাম, জেনেনিন এই ৬ তারকার আসল নাম

সিনেমার জগতে এসে নিজেকে অনেকটাই বদলে ফেলেছেন একাধিক তারকা অভিনেতা ও অভিনেত্রীরা। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে এমন অনেক তারকা রয়েছে যারা নিজের নামও বদলে ফেলেছেন। এই প্রতিবেদনে এমন কিছু অভিনেতা ও অভিনেত্রীদের নাম দেওয়া হল যারা সিনেমার দুনিয়ায় পা রেখে নিজের নাম পরিবর্তন করেছেন।

দেব: বর্তমান সময়ে টলিউডের প্রথমসারির তিনজন তারকারাদের মধ্যে অন্যতম হলেন দেব। রাজনীতির পাশাপাশি ছবিতেও অভিনয় করেছেন তিনি। তবে সুপারস্টার দেবের আসল নাম দীপক অধিকারী। তিনি ফ্লিম দুনিয়ায় আসার আগে নিজের নাম পরিবর্তন করেছিলেন।

বনি সেনগুপ্ত: রাজ চক্রবর্তী পরিচালিত ‘বরবাদ’ ছবি দিয়ে সিনেমার জগতে পা রাখেন বনি সেনগুপ্ত। কিন্তু অভিনেতার আসল নাম বনি না। তিনিও নিজের নাম পরিবর্তন করেছিলেন। তার আসল নাম হল অনুপ্রিয়।

যিশু সেনগুপ্ত: বর্তমানে বাংলা, হিন্দির পাশাপাশি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে দেখা যাচ্ছে অভিনেতা যিশু সেনগুপ্তকে। তবে তারও আসল নাম যিশু নয়। যিশুর আসল নাম হল বিশ্বরূপ সেনগুপ্ত।

টোটা রায়চৌধুরী: টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচিত মুখ হলেন টোটা রায়চৌধুরী। বহু সিনেমা ও সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেতাকে। কিন্তু টোটা রায়চৌধুরী আসল নাম অনেকেরই জানা নেই। তার আসল নাম হল পুষ্পরাগ রায় চৌধুরী।

জিৎ: জনপ্রিয়তার শীর্ষে থাকা টলিউড তারকাদের মধ্যে সব সময় শীর্ষেই থেকেছেন অভিনেতা জিৎ। ২০০২ সালে ‘সাথি’ ছবির হাত ধরে বাংলা সিনেমার দুনিয়ায় নায়ক হিসাবে আত্মপ্রকাশ করেছিলেন তিনি। জিৎ-এর আসল নাম হল জিতেন্দ্র মদনানী।

কোয়েল মল্লিক: বর্তমানে টলিউড জনপ্রিয় নায়িকাদের মধ্যে অন্যতম কোয়েল মল্লিক। তবে তার আসল নাম কোয়েল নয়। জন্মের পর তার নাম রাখা হয়েছিল রুক্মিণী মল্লিক।

Back to top button