বিনোদন

‘বার্থে ডে গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়ার জন্মদিনের শুভেচ্ছায় ভরালেন নেটিজেনরা

বলিউডের বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হল ‘দেশি গার্ল’ অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সে অভিনয় জগতে আসার পর থেকেই একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের । নিজের সৌন্দর্য ও দক্ষ অভিনয় দিয়ে বলিউডে বেশ জনপ্রিয়তা লাভ করেছেন অভিনেত্রী। তবে এই ‘দেশি গার্ল’ শুধুমাত্রই নয় বলিউডেও নয় বি-টাউন ও হলিউডেও বেশ পরিচিত মুখ। ১৮ ই জুলাই অভিনেত্রীর জন্মদিনের শুভেচ্ছায় ভরে গেল সোশ্যাল মিডিয়া।

২০০০ সালে মাত্র ১৮ বছর বয়সে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া হয়েছিলেন মিস ইন্ডিয়া। পঞ্চম মিস ইন্ডিয়া যাঁর মাথায় উঠেছিল বিশ্বসুন্দরীর মুকুট। একই বছরে মিস ওয়ার্ল্ড কন্টিনেন্টাল কুইন অফ বিউটি অফ এশিয়া অ্যান্ড ওশেনিয়ার মুকুট অর্জন করেছিলেন প্রিয়াঙ্কা।‘কোয়ান্টিকো’র জন্য প্রথম কোনও অডিশন দিয়েছিলেন প্রিয়াঙ্কা। যদিও এর আগে তিনি বেশ কয়েকটি চরিত্রে অভিনয় করেছিলেন, তবে তিনি কখনও আনুষ্ঠানিকভাবে অডিশন দেননি।

তিনি এখন বলিউডের পাশাপাশি হোলিউডেও বিভিন্ন সিনেমায় নজর কাড়ছেন নিয়মিত। বিদেশে গিয়ে জনপ্রিয় মার্কিন গায়ক নিক জোন্স কে বিয়ে করে তিনি এখন সেখানে করছেন চুটিয়ে সংসার।২০০৯ সালে, প্রিয়াঙ্কা এক সংবাদপত্রে নিজের কলাম লিখতে শুরু করেন। ‘দ্য প্রিয়াঙ্কা চোপড়া কলাম’। তাঁর সম্পর্ক, জীবনের অভিজ্ঞতা এবং পরামর্শ সম্পর্কে প্রিয়াঙ্কা লিখেছিলেন। তিনি একটি বইও লিখেছেন যার নাম ‘আনফিনিশড’।

Back to top button