বিনোদন

ক্যামেরার সামনেই করতে হবে সঙ্গম, প্রস্তাবে সরাসরি না ঐশ্বর্যর, বোল্ড দৃশ্যে কেন রাজি হয়েছিলেন করিনা

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় তারকাদের থ্রো-ব্যাক ভিডিও, ছবি। যা নজর এড়ায় না নেটিজেনদের। সেই তালিকায় এবার নাম জোরালো বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুরের নাম। করিনার একটি পুরোনো সাক্ষাৎকারের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় ।

জানা যায়, বলিউড পরিচালক মধুর ভান্ডারকরের পরিচালিত ‘হিরোইন’ ছবির জন্য নাকি ঐশ্বর্যর বদলে নগ্ন হয়েছিলেন করিনা কাপুর খান । আর এই দৃশ্য নিয়েই পর্দা ফাঁস করিনার। সব সময় লাইম লাইটে থাকেন বলিউড অভিনেতা সাইফ আলী খানের স্ত্রী করিনা কাপুর খান। করিনা নিজেই এক সাক্ষাৎকারে নিজের বলিউড সফর,সুবিধা ও অসুবিধা এই সব নিয়ে মুখ খুলেছেন।

মধুর ভান্ডারকরের পরিচালিত ‘হিরোইন’ ছবিতে নগ্ন হয়েছিলেন করিনা কাপুর। এবং শারীরিক যৌনতায় মেতে উঠেছিলেন অভিনেত্রী। আর সেই অভিজ্ঞতাই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। জানা যায়, ২০১১ সালে মধুর ভান্ডারকরের পরিচালিত ‘হিরোইন’ ছবিতে শ্যুটিং করছিলেন বলিউড অভিনেত্রী ঐশর্য্য রাই। সেই সময় নাকি গর্ভবতী ছিলেন ঐশর্য্য। কিন্তু তবুও এই কথা গোপন রেখে শ্যুটিং চালিয়ে গেছেন ঐশ্বর্য্য। আর এই ছবির জন্যই নাকি বড় ক্ষতির মুখে পড়তে হয়েছিল মধুরকে। কারণ একটানা ৬৫ দিন শুটিং করার পর ঐশ্বর্যর গর্ভাবস্থার কথা প্রকাশ্যে এসেছিল।

এই খবর প্রকাশ্যে আসতেই বন্ধ করে দেওয়া হয়েছিল সিনেমার শ্যুটিং। শুধু তাই নয়, জানা যায়, এই সিনেমায় নগ্ন দৃশ্যে অভিনয় করতে নাকি নারাজ ছিলেন ঐশ্বর্য্য রাই বচ্চন। যার ফলে পরবর্তীতে করিনা কাপুরকেই এই সিনেমায় অভিনয় করতে হয়েছিল। সেই ছবিতে বোল্ড দৃশ্যে অভিনয় করে সমালোচনার মুখে পড়েছিলেন করিনা কাপুর। যদিও করিনা জানিয়েছিলেন, এমন দৃশ্যে হয়তো আমার ভক্তেরা আমাকে মোটেই পছন্দ করেনি। কিন্তু আমি আমার সেরাটা দেওয়ার জন্যই এই দৃশ্যে অভিনয় করেছি। যে যাই বলে থাকুক না কেন আমি আমার বেস্টটা দিয়ে বেশ গর্বিত।

Back to top button