বিনোদন

‘সেক্স করেছ’, যৌনতা নিয়ে নোংরা প্রশ্ন অঙ্কুশের প্রেমিকা ঐন্দ্রিলাকে, নেটিজেনকে একহাত নিলেন নায়িকা

বাংলা টলিউডের অভিনেতাদের মধ্যে একজন পরিচিত মুখ হল অঙ্কুশ হাজরা। এখনো পর্যন্ত বেশ কিছু বাংলা সিনেমাতে অভিনয় করতে দেখা গেছে অভিনেতা অঙ্কুশকে। অভিনেতা কমেডি সিনেমাতেই বেশিরভাগ অভিনয় করেছেন। অভিনয়ের সময় বেশ হাসিখুশি থাকতেই পছন্দ করেন অভিনেতা।

অভিনেতার প্রিয় বান্ধবী ঐন্দ্রিলা, বান্ধবী বললে ভুল হবে তার একমাত্র প্রেমিকা। অভিনেতা অঙ্কুশ টেলিভিশনের বড় পর্দায় ও অপরজন ছোট পর্দার মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে ওঠেন। প্রায় ১০ বছর ধরে প্রেম করছেন এই জুটি। কিছুদিন আগে ‘ম্যাজিক’ সিনেমা দিয়ে ঐন্দ্রিলা ও বড় পর্দাতে ডেবিউ করলেন।এই নতুন ছবি ‘ম্যাজিক’ পরিচালনা করেছেন রাজা চন্দ। এই সিনেমা বেশ হিট হয় বক্সঅফিসে।

অনেকদিনের প্রেমের সম্পর্ক তাদের কিন্তু এ বছরই তাদের প্রেমের শুভ পরিণয় হতে চলেছে। ২০২১ এ বিয়ে করবেন বলেছিলেন। এবার নির্দিষ্ট তারিখ না বললেও মাস বলে দিয়েছেন। এই বছর ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই জুটি। তাদের বিয়ে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছে তাদের ফ্যানেরা ।তবে এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের অশ্লীল মন্তব্যের শিকার হলেন টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরার প্রেমিকা ঐন্দ্রিলা সেন।

সম্প্রতি এক নেটিজেন ঐন্দ্রিলাকে প্রশ্ন করেছেন, ‘সেক্স করেছো?’ প্রথমে এই প্রশ্ন শুনে অবাক হয়ে গিয়েছিলেন ঐন্দ্রিলা। কিন্তু একটু অবাক হলেও নেটিজেনকে যোগ্য জবাব দিতে ছাড়েননি টলিউডের এই নায়িকা। সেই কুরুচিকর ব্যক্তির স্ক্রিনশট তুলে ঐন্দ্রিলা লিখেছেন। দয়া করে এই ব্যক্তিকে কেউ সাহায্য করুন, উনি প্রচন্ড ফ্রাসট্রেটেড।

তবে শুধু ঐন্দ্রিলা একাই নন, এর আগে টেলিভিশনের জনপ্রিয় অভিনেতী শ্রুতি দাসকেও এমন নোংরা মন্তব্যের শিকার হতে হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

Back to top button