বিনোদনখেলা

দেখতে দেখতে এক বছর পার করে ফেললো হার্দিক পুত্র অগস্ত‍্য, জন্মদিনের ছবি শেয়ার করলেন নাতাশা

জনপ্রিয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়া গত বছর জানিয়েছেন যে তার স্ত্রী অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচ খুব শীঘ্রই নাতাশা মা হতে চলেছেন।তার কিছুদিন পরেই গত বছর এই হার্দিক পান্ডিয়া ও তার স্ত্রীর কোল আলো করে আসে একমাত্র ছেলে অগস্ত্য। দেখতে দেখিতে সেই শিশু পার করে ফেললো এক বছর।

এদিন এই জুটিকে ছেলে অগস্ত্যর জন্মদিন উৎযাপন করতে দেখা গেল। এদিন জন্মদিনের ছবি শেয়ার করেছেন নাতাশা। অগস্ত‍্যর প্রথম জন্মদিনের পার্টির থিম ছিল ‘বস-বেবি’।এদিন সাজানো হয়েছিল নীল ও কালো বললেন দিয়ে। অগস্ত‍্যর জন্য ছিল ‘বস-বেবি’ লেখা একটি বড় কেক, পেস্ট্রিস, ম্যাকারনি, ব্রিফকেস শেপের মিল্ক চকোলেট ও প্রচুর স্ন‍্যাকস।পার্টিতে উপস্থিত ছিলেন পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা। অগস্ত‍্যর পরনে ছিল হলুদ রঙের টি-শার্ট ও হাফ-প‍্যান্ট।

একমাত্র ছেলের প্রথম জন্মদিন বলে কথা। একটু স্পেশাল তো হবেই। এদিন নাতাশাও নিজের ছেলের জন্মদিনে অসাধারণ ভাবে কালো রঙের শর্ট ড্রেস যাতে ছিল ছোট সাদা পোলকা ডট-এর পোশাক পড়েছিলেন। ইন্সটাগ্রামে বার্থডে পার্টির ছবি শেয়ার করে নাতাশা ক্যাপশনে অনেকগুলি নীল রঙের হার্ট ইমোজি দিয়েছেন। হার্দিকও ছবিগুলির কমেন্ট সেকশনে একটি হার্ট-আই ইমোজি দিয়েছেন। আর এরপরেই কমেন্ট সেকশনে ভোরে যায় জন্মদিনের শুভেচ্ছায়।

গত বছরই এই জুটি নিজেদের এনগেজমেন্ট সেরে ফেলেছিলেন। তারপর ওই বছরই ২০২০ সালের ৩০ শে জুলাই অগস্ত‍্যর জন্ম হয়। আর সেই খবর জানিয়েছিলেন এই জুটি। বর্তমান ছেলেকে নিয়ে মেতে আছেন এই জুটি। হইহই করে পালন করলেন ছেলের এক বছরের জন্মদিন।

 

View this post on Instagram

 

A post shared by F I L M Y G Y A N (@filmygyan)

Back to top button