বিনোদন

বাবার কোলে ছেলে, একরত্তি ছেলেকে নিয়ে খুসুটিতে মেতে উঠেছেন হার্দিক-ক্রুনাল

ক্রিকেটের জগতে দুজন জনপ্রিয় ক্রিকেটার হলেন হার্দিক ও ক্রুনাল পান্ডিয়া। হার্দিক ও ক্রুনাল মুম্বাই ইন্ডিয়ান্স-এর হয়ে খেলছেন। এই দুই খেলোয়াড় যখন চেন্নাইতে ছিলেন তখন তাদের দেখা গেলো পুরোপুরি ভিন্ন লুকে। চেন্নাইয়ের সমুদ্রসৈকতে একদম ফুরফুরে মেজাজে রয়েছেন পান্ডিয়া ব্রাদার্স।

এই জনপ্রিয় ক্রিকেটার গত বছর জানিয়েছেন যে তার স্ত্রী অভিনেত্রী নাতাশা ও তিনি স্ট্যানকোভিচ। খুব শীঘ্রই হার্দিক পান্ডিয়ার স্ত্রী নাতাশা মা হতে চলেছেন। আর এরপরেই নাতাশার সঙ্গে আরও একটি ছবি শেয়ার করেন এই চর্চিত হার্দিক পান্ডিয়া। সেখানে ভারতীয় পোশাকে গলায় মালা পরে দেখা গেলো হার্দিক পান্ডিয়াকে। আর তা দেখে সকলেরই অনুমান ছিল যে তারা চুপিসারে বিয়ে সেরে ফেলেছেন।

গত বছর এই হার্দিক পান্ডিয়া ও তার স্ত্রীর কল এল করে আসে একমাত্র ছেলে অগস্ত্য। এখন সেই পুত্রকেই নিয়ে চেন্নাইয়ের সমুদ্র সৈকতে আনন্দে মেতে উঠলেন হার্দিক। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সেই ছবি। গত রবিবারই তিনি সেই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছবি শেয়ার করে হার্দিক ক্যাপশনে লিখেছেন,”এরকম রবিবারই আমি ভালবাসি।”

কর্মব্যাস্ত জীবনে সকলেই চায় একটু বিরতি। তার মধ্যে একমাত্র আদরের ছেলের সাথে ছুটির মুহূর্তে সময় কাটানোর মজাই আলাদা। হার্দিক ছেলেকে কখনও বুকে নিচ্ছেন, কখনও দোল খাচ্ছেন তো কখনও সমুদ্রের উচ্ছলতা ভোগ করছেন। তবে এই আনন্দে হার্দিক একা সামিল নন, তার সঙ্গে রয়েছেন তার দাদাও। হ্যাঁ, এদিন অগস্ত্যকে নিয়ে মেতে রয়েছেন হার্দিকের দাদা ক্রুণাল পণ্ডিয়াও। এই পি এল ম্যাচে নিজেদের চাঙ্গা রাখার জন্য রাখার একদম ফুরফুরে এবং চাঙ্গা রাখার জন্যই এই খুদের সঙ্গে সময় কাটাচ্ছেন। এরকমই অনুমান করছেন অনুরাগীরা।

Back to top button