বিনোদনখেলা

হরভজন সিংয়ের সদ্যজাত সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন স্ত্রী গীতা, নামকরণও করে ফেলেছেন খুদের

বলিউড থেকে টলিউড সমস্ত জায়গায় বর্তমান আসছে একের পর এক খুশির খবর। বলিউড ও টলিউডের বহু অভিনেত্রীরা এই বছর মা হয়েছেন। একেবারে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার হরভজন সিং দ্বিতীয় সন্তানের পিতা হলেন। গত ১০ ই জুলাই হরভজন সিংয়ের স্ত্রী গীতা বসরা এক পুত্রসন্তানের জন্ম দিয়েছেন।

এটাই প্রথম নয়। এই নিয়ে দ্বিতীয়বার মা হলেন হরভজন সিংয়ের স্ত্রী গীতা। তাদের প্রথম কন্যা সন্তানের নাম হিনারা। সম্প্রতি গীতা হিনায়ার সঙ্গে তার ছোট ভাইয়ের ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।শুধু ছবিই শেয়ার করেননি তার সাথে সাথে নামকরণও করে ফেলেছেন। হরভজন ও গীতা তাঁদের পুত্রসন্তানের নাম দিয়েছেন বীর। বীরের পুরো নাম জোবান বীর সিং প্লাহা। হিনায়ার সম্পূর্ণ নাম হিনায়া হীর প্লাহা।

এদিন পুত্রসন্তানের ছবি শেয়ার করে গীতা ছবির ক্যাপশনে লিখেছেন, এটা হীরের বীর। বাস্তবে এতদিন হিনায়া ছিল বাড়ির সবচেয়ে ছোট সদস্য। কিন্তু এখন সে তার সঙ্গী ভাই কে পেয়ে গেছে। ‘জোবান’ নামের অর্থ ‘ঈশ্বর করুণাময়’ এবং ‘বীর’ নামের অর্থ সাহস। এদিন তিনি ছেলে বীরের ছবি শেয়ার করলেও তার মুখ দেখাননি।

গর্ভাবস্থায় গীতা বসরা নানারকম যোগব্যায়াম করতেন। সেই ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। পরিবারে নতুন সদস্যের আগমনে খুশির পরিবেশ বইছে পরিবারে। গীতা ও হরভজন দীর্ঘদিন প্রেমের সম্পর্কে থাকার পর ২০১৫ সালে বিয়ে করে নেন এই জুটি।

 

View this post on Instagram

 

A post shared by Geeta Basra (@geetabasra)

Back to top button