বিনোদন

রাজকে কাছে টেনে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা শুভশ্রীর, ঘনিষ্ঠ আলিঙ্গনে মেতে আদুরে বার্তা নায়িকার

গতকাল (৬ মার্চ) ছিল টলিউডের জনপ্রিয় দম্পত্যি জুটি রাজ্ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলির বিবাহবার্ষিকী। দেখতে দেখতে একসঙ্গে পথচলার তিন বছর পার করে ফেললেন রাজ-শুভশ্রী। আজ থেকে ৩বছর আগে এই দিনেই গোটা টলিউড ইন্ডাস্ট্রিকে চমকে দিয়ে আইনি বিয়ের পর্ব সেরেছিলেন রাজ্-শুভশ্রী । রাজ-মিমি না রাজ-শুভশ্রী? সব জল্পনা-কল্পনার অবসান হয়েছিল এইদিন।এরপর সুখেই সংসার করেছেন এই জুটি। এমনকি লকডাউনের সময় রাজ্-শুভশ্রীর ভালোবাসা আরো গভীর করতে জন্ম নিয়েছেন ইউভাণ।

ছেলের জন্মের পর এই প্রথম বিবাহবার্ষিকী রাজ্-শুভশ্রীর । তাই তো এবার একটু অন্যরকম ভাবেই বিবাহবার্ষিকী পালন করলেন টলিউডের এই পাওয়ার কাপল। এদিন রাতে রাজের উদ্দেশে আদুরে বার্তা দিয়ে শুভশ্রী লিখলেন, ‘আমার সারাজীবনের ভালোবাসা, আমার হিরো, আমার সন্তানের বাবা, আমি তোমাকে ভালোবাসি। একসঙ্গে পথচলার তিন বছর #৬মার্চ’। সঙ্গে একটি ছবিও পোস্ট করেন নায়িকা শুভশ্রী গাঙ্গুলি।যেখানে ঘনিষ্ঠভাবে দেখা যায় রাজ্-শুভশ্রীকে।

ছবিটি ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। শুধু মাত্র পরিবারের কিছু লোকজন ও কয়েকজন বন্ধু-বান্ধব ছাড়া রাজ্-শুভশ্রীর আইনি বিয়ের খবর আর কেউ টের পায়নি। তবে রেজিস্ট্রি করে বিয়ের দু মাসের মাথায়, ১১ মে বাওয়ালি রাজবাড়িতে রাজকীয় বিয়ের পর্ব সারেন টলিউডের এই কাপল।

Back to top button