বিনোদন

অভিনেত্রীর ঘরে খুশির ছোঁয়া, নতুন জুনিয়র সদস্যকে পেয়ে আত্মহারা সাংসদ-অভিনেত্রী মিমি!

গত বছর করোনা আবহয়ের সময় বহু তারকাদের ঘরে এসেছে নতুন সদস্য। বহু সেলিব্রিটি তারকাদের ঘরে এসেছে তাদের সন্তান। টলিউডের অভিনেত্রী মিমি চক্রবর্তীর ঘর থেকে বিদায় নিয়েছে তার সন্তানসম চিকু। কিন্তু এবারে সেই কষ্ট দূর করতে অভিনেত্রীর ঘরে এলো নতুন জুনিয়র সদস্য।

অভিনেত্রীর কাছে দুটি সন্তানসম কুকুর থাকতো। একজন নাম ম্যাক্স ও আরেকজন চিকু। যাকে ছোট থেকেই বড় করেছেন সে হারিয়ে গেলে কি হতে পারে মনের অবস্থা।অভিনেত্রীর প্রিয় পোষ্য চিকু আর নেই। বহুদিন থেকেই অভিনেত্রী চিকুর চিকিৎসা করতেন। সে আক্রান্ত হয়েছিল ক্যান্সারে। নিজের সেই প্রিয় পোষ্য যাকে সন্তানের মত ভালোবাসতেন তাকে ভালো করতে ছুতে গিয়েছিলেন চেন্নাই। সেখানে তামিলনাড়ুর ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমাল সায়েন্স বিশ্ববিদ্যালয়ের ডিরেক্টর ডক্টর এস বালাসুব্রহ্মণ্য মিমির পোষ্যের চিকিৎসা করছেন। কিন্তু তারপরেও অভিনেত্রী শেষ রক্ষা করতে পারলেন না।

অভিনেত্রী তার প্রিয় পোষ্যকে হারানোর কষ্টে এক সপ্তাহ আগেই সোশ্যাল মিডিয়ায় আগেবঘন বার্তা দেন। তিনি লেখেন,”আমার চোখ জলে ঝাপসা, দম বন্ধ হয়ে আসছে, খুব ক্লান্ত। আমার হাত দুটো খালি, আমার আত্মাটাও। আমার ঘরটা ফাঁকা তবুও ঘরে তোর গন্ধ ছড়িয়ে রয়েছে। আমি জানি তুই আমাদের দেখছিস সেখান থেকে… যেখানে কোনও কস্ট নেই, আমি জানি তুই এখন খুশি আছিস। আমি জানি তুই আমার মধ্যে আজীবন বেঁচে থাকবি, আমার বাচ্চা আবার দেখা হবে…..আমি তোকে খুব ভালোবাসি চিকু”

তার পাশাপাশি অভিনেত্রী গত রবিবার আন্তর্জাতিক মাতৃদিবসের দিন অভিনেত্রী প্রয়াত সন্ততানকে স্মরণ করে চোখের কোণ জল এনেছেন মিমি। তবে এই দিন অভিনেত্রীর বাড়িতে আসে নতুন অবতারে চিকু। কিন্তু নেবার অভিনেত্রী মিমি চিকুর দুঃখ ভুলে থাকার জন্য নতুন একজনকে দত্তক নিয়েছেন যার বয়স ৪০ দিন। চিকুর মতন এই জুনিয়র ল্যাব্রেডর প্রজাতির। সন্তান চিকুর দুঃখ ভোলার জন্যই তিনি নতুন আরেকজনকে ঘরে নিয়ে এলেন মিমি।

Back to top button