বিনোদন

জানালেন নববর্ষের শুভেচ্ছা,স্ত্রী ও সন্তানের সাথে গদাই ঠাকুর দারুন হৈহুল্লোড় করে কাটালেন নববর্ষ

জী বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’। সকলেরই পছন্দের একটি ধারাবাহিক। সন্ধে হওয়া মানেই টিভির সামনে বসে রিমোট ঘুরিয়ে সিরিয়াল দেখার পালা চলে। এই ধারাবাহিকের অভিনেতা ও অভিনেত্রীদের অভিনয়ের দক্ষতা থাকার জন্য দীর্ঘ চার বছর ধরে চলার পরেও ধারাবাহিকের জনপ্রিয়তা একটুও কমেনি। এই ধারাবাহিকে রামকৃষ্ণদেবের চরিত্রে অভিনেতা সৌরভ সাহা নিজের অসাধারণ প্রতিভার পরিচয় দিয়েছেন।

এই ধারাবাহিকে অভিনয় করার জন্য সৌরভ বেশ কিছুদিন ভালোভাবে প্রশিক্ষণ নিতে হয়েছে। তবে রামকৃষ্ণদেবের চরিত্রে অভিনয় করাটা সহজ ছিল না। এই ধারাবাহিকের আরেকজন শিল্পী অভিনেত্রী দিতিপ্রিয়ার অভিনয় কৌশল সকলকে অভিনভূত করেছে। সৌরভ সাহা ইন্ডাস্ট্রির সাথে বহুদিন ধরে যুক্ত থাকলেও এই ধারাবাহিকের মাধ্যমে তার জনপ্রিয়তা বাড়ে।

দীর্ঘ ১০ বছরের বেশি সময় ধরে টেলিভিশনের সাথে যুক্তিও আছেন সৌরভ সাহা। আর রামকৃষ্ণের চরিত্রে বহুদিন পর বাঙালি দর্শকের মন মত একজন অভিনেতা হয়ে উঠতে পেরেছেন সৌরভ। ইতিমধ‍্যেই সৌরভের নামে বেশ কয়েকটি ফ‍্যানপেজও খোলা হয়ে গিয়েছে সোশ‍্যাল মিডিয়ায় । তার অভিনয়ে দক্ষতা তো আছেই তার পাশাপাশি তিনি একেকজন দায়িত্ববান স্বামী ও পিতা। তাঁর জীবনে অভিনয় ছাড়া পুরোটা জুড়ে রয়েছে তাঁর স্ত্রী সুস্মিতা মুখোপাধ্যায় সাহা এবং ছেলে। কাজের ফাঁকেই মাঝে মধ্যে স্ত্রী ও ছেলেকে নিয়ে ঘুরতে যান অভিনেতা ।

সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে দেখা যায় অভিনেতা ও তার ফ্যামিলি সহ কোথাও না কোথাও ঘুরতে বেরিয়ে পড়েছেন। কখনো ছেলে ও বউকে নিয়ে পাহাড়ের দেশে, আবার কখগণ সমুদ্রসৈকতে যাচ্ছেন পরিবারের সাথে সময় কাটাতে। গতকালই ছিল বাঙালির প্রিয় উৎসব নববর্ষ। আর আজ স্ত্রীর সঙ্গে সময় কাটানো মুহূর্তের ছবি শেয়ার করেন সৌরভ। দুজনেই ধরা দেন এক্কেবারে বাঙালি সাজে। সৌরভের পরণে গোলাপি পাঞ্জাবি আর সুস্মিতা সবুজ হ্যান্ডলুম শাড়ি। আর ছবি পোস্ট করে সকলকে জানিয়েছেন নববর্ষের শুভেচ্ছা। মুহূর্তে ভাইরাল; অভিনেতার এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Sourav Saha (@sourav_saha6)

Back to top button