বিনোদন

রিল লাইফে হ্যাপি ফ্যামিলি ‘মিঠাই’, কিন্তু বাস্তবে সম্পর্ক ভাঙতে চলেছে এই পরিবারের সদস্যদের!

জী বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। এই ধারাবাহিকের প্রত্যেকটি কলাকুশলীদের অভিনয় দক্ষতায় সেরা করে তুলেছে। টিআরপির শীর্ষে রয়েছে ‘মিঠাই’। এটি একটি একান্নবর্তী পরিবারের গল্প। পর্দায় পরিবারের মিল থাকলেও শোনা যাচ্ছে বাস্তবে ফাটল ধরতে চলেছে এই পরিবারে।

এদিকে সিড এর সাথে মিঠাইয়ের দূরত্ব ধীরে ধীরে মিটছে। আর এতেই দর্শকরা খুশি যে। তাদের প্রিয় মিঠাইয়ের দুঃখ মনে হয় কমে যাবে। অপরদিকে বন্ধুত্ব বাড়ছে শ্রী এবং রাতুলের সাথে। আবার নীপা রুদ্রকে ইতিমধ্যেই ভালোবেসে ফেলেছে। এই ধারাবাহিকের প্রেমের ঘটনায় বাস্তব জীবনেও এর প্রভাব পড়ছে। কিছুদিন আগেই মিঠাইয়ের সাথে সিড এর মিলন হাওয়ায় তোর্সার মন ভেঙেছে। আবার শোনা যাচ্ছে বাস্তবেও প্রেম ভাঙতে চলেছে তোর্সা অর্থাৎ তন্বী লাহা রায়ের।

 

View this post on Instagram

 

A post shared by Diya Mukherjee (@diya_dm_mukherjee)

সূত্রের খবর অনুযায়ী টলিউডের জনপ্রিয় এক কোরিওগ্রাফার সাথে প্রেম চলছিল তন্বীর। তারা একসাথে একবার একটি রিল ভিডিও বানান। তাদের সম্পর্ক ঠিকঠাকই চলছিল কিন্তু হঠাৎ করে দুজনে দুজনের প্রোফাইল থেকে ছবি মুছে ফেললেন। জানা গেছে তাদের ব্রেক আপ হয়ে গেছে। আবার পর্দার শ্রী এবং রাতুলের মধ্যে এখনও প্রেম না হলেও তাদের মধ্যে বোঝাপড়া এবং বন্ধুত্ব আগের থেকে অনেকটাই এগিয়েছে। অপরদিকে দিয়া ও গঙ্গারামের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। তাদেরও নাকি সম্পর্ক ভেঙে গেছে।

টলিপাড়া বর্তমান এইসব গুঞ্জন নিয়ে বেশ চর্চায় আছে। সম্পর্ক গড়ার গুঞ্জনের পাশাপাশি সম্পর্ক ভাঙার গুঞ্জনও ভেসে আসে টলিপাড়া থেকে। সীমারেখা-ধারাবাহিক থেকে অভিষেক এবং দিয়ার মধ্যে প্রেম হয়। ব্রেকআপ হাওয়ায় তারা তাদের সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে সমস্ত ছবি মুছে ফেলেছেন। এরকমই নানান প্রেমের গুঞ্জন ভেসে আসায় টলিপাড়া বেশ চর্চায় রয়েছে।

Back to top button