বিনোদন

হ্যাপি বার্থডে অরুণিতা : জন্মদিনে বান্ধবী অরুণিতাকে বিশেষ উপহার পবনদীপের

গতকাল ছিল অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)-এর জন্মদিন। বিশেষ বান্ধবীর জন্মদিন উপলক্ষ্যে রাত বারোটায় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন পবনদীপ রাজন (Pawandeep Rajan)। অরুণিতার একটি ছবি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছাবার্তা জানান পবনদীপ। এরপর মঙ্গলবার সকালে তাঁদের নতুন মিউজিক ভিডিও ‘ফুরসত’-এর টিজার। পবনদীপের শেয়ার করা টিজারটি মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে।

বহুলচর্চিত মিউজিক ভিডিও ‘ফুরসত’-এর টিজারে পবনদীপ ও অরুণিতাকে একসঙ্গে গান গাইতে দেখা যাচ্ছে। তবে এই মিউজিক ভিডিওয় অভিনয় করেননি অরুণিতা। তাঁর পরিবর্তে পবনদীপের বিপরীতে দেখা যাচ্ছে দক্ষিণী অভিনেত্রী চিত্রা শুক্লা (Chitra Shukla)-কে। তবে টিজারটি স্টুডিও ভার্সন হওয়ার কারণে অরুণিতা ও পবনদীপকে গানটি রেকর্ড করতে দেখা যাচ্ছে। সেখানে চিত্রাকে দেখানো হয়নি। টিজারে কালো টি-শার্ট ও সাদা ব্লেজার পরেছিলেন পবনদীপ। অরুণিতার পরনে ছিল অফ হোয়াইট আনারকলি।

 

স্টুডিও ভার্সন হওয়া সত্ত্বেও পবনদীপ ও অরুণিতার কেমিস্ট্রি আবারও প্রশংসিত হয়েছে। অনুরাগীদের দাবি, চিত্রার তুলনায় অরুণিতাকে পবনদীপের সঙ্গে দেখতে ভালো লাগছে। 21 শে জানুয়ারি মুক্তি পেতে চলেছে ‘ফুরসত’-এর রিপ্রাইজ ভার্সন।

‘ইন্ডিয়ান আইডল’-এর পর অরুণিতা ও পবনদীপের সঙ্গে তিনটি মিউজিক ভিডিওর চুক্তি হয়েছিল অক্টোপাস এন্টারটেইনমেন্টের। প্রথম মিউজিক ভিডিও ‘মঞ্জুর দিল’-এ স্ক্রিন শেয়ার করেছিলেন পবনদীপ ও অরুণিতা। রীতিমত হিট হয়েছে মিউজিক ভিডিওটি। কিন্তু এই মিউজিক ভিডিওটির সময় পবনদীপের সঙ্গে অরুণিতার কোনও ঘনিষ্ঠ দৃশ্য না থাকার নির্দেশ ছিল অরুণিতার পরিবারের কড়া নজর ছিল। পরিবারের কথায় সম্মতি জানিয়ে দ্বিতীয় মিউজিক ভিডিও ‘ফুরসত’ থেকে নিজে সরে এসেছেন অরুণিতা।

 

View this post on Instagram

 

A post shared by Pawandeep Rajan (@pawandeeprajan)

Back to top button