বিনোদনভাইরাল ভিডিও

রোহিত সেনকে জন্মদিনের শুভেচ্ছায় ভরিয়ে জুন আন্টি পোস্ট করলেন অসাধারণ মুহূর্ত, ভাইরাল ভিডিও

ষ্টার জলসার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল ‘শ্রীময়ী’। মানুষের মনে ধরার মত একটি ধারাবাহিক। ‘শ্রীময়ী’-র ‘রোহিত সেন’, ‘জুন আন্টি’ ও ‘শ্রীময়ী’-র লড়াই দেখার জন্য প্রত্যেকটি ঘরেই টিভির রিমোট নিয়ে কাড়াকাড়ি লেগে যায়।এখানে রোহিত আঙ্কেলের ভূমিকায় অভিনয় করছেন টোটা রায়চৌধুরী। তিনি বাস্তব জীবনে এখজন হ্যান্ডসাম পুরুষ ও স্বামী। তিনি বিবাহিত, এবং ঘরে সন্তানও আছে। অথচ, তার পুরুষত্বের কাঠামো দেখে পাগল বহু নেট জনতা এমনকি জুন আন্টি স্বয়ং নিজেও। তিনি বলেছিলেন যে তার নাকি রোহিত সেনের মত মানুষই লাগবে।

তার বয়স ৪০ পেরোলেও এখনও তিনি সুপুরুষ। বর্তমান তার শ্রীময়ী’ ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয়তা তুঙ্গে। ধারাবাহিকের নায়িকা শ্রীময়ী থেকে খল নায়িকা জুন আন্টি সকলের পছন্দ টোটা রায় চৌধুরী এই বয়সে এসেও তিনি নাকি প্রেমের প্রস্তাব ও বিয়ের প্রস্তাব পান।

গত ৯ ই জুলাই তার জন্মদিনে শুভেচ্ছায় ভরালেন নেটিজেনরা। ভালোবাসা ও শুভেচ্ছা জানাতে ভোলেননি ‘শ্রীময়ী’ ধারাবাহিকের জুন আন্টি। তিনি এদিন একটি ভিডিও শেয়ার করে জানিয়েছেন শুভেচ্ছাবার্তা। ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেছেন ঊষসী। ভিডিওটি শেয়ার করে ঊষসী টোটাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, সমগ্র ‘শ্রীময়ী’ টিমের তরফ থেকে এই পুরানো ভিডিওটি শেয়ার করে তিনি টোটার সুস্থতা ও আনন্দ কামনা করেছেন।ভিডিওটি দেখে মনে হচ্ছে যে টিম ‘শ্রীময়ী’র এটি কোনো শীতকালীন পিকনিকের ভিডিও। রোদের মধ্যে পিকনিক হচ্ছে। তাই টোটা মাথায় কালো টুপি পরেছেন। ঊষসীর পরনে রয়েছে কালো পোশাক, চোখে সানগ্লাস।

তবে পর্দায় যতই একে ওপরের সাথে চুলোচুলি করুন না কেন বাস্তবে কিন্তু তারা খুব ভালো বন্ধু। জুন আন্টি ও রোহিত আঙ্কেলের বন্ধুত্ব দেখে খুশি হয়েছেন নেট জনতা। ভিডিওর শুরুতেই টোটা বলেছেন, তিনি সেই ব্যক্তি, যিনি সারাজীবন কারো প্রতীক্ষা করে বসে থাকবেন। এই কথা বলেই হেসে ফেলেন টোটা। টোটা জানিয়েছেন, সবাই মিলে শুটিংয়ের বাইরে এই একটি দিনে খুব আনন্দ করছেন, কাবাব ও কফি খাচ্ছেন এবং একটু পরে সবাই মিলে লাঞ্চও করবেন। সম্প্রতি টোটা সৃজিত মুখার্জী পরিচালিত ‘ফেলুদা সিরিজ’-এ অভিনয় করেছেন ফেলুদার ভূমিকায়। সেখানে টোটার অভিনয় বেশ প্রশংসিত।

Back to top button