বিনোদন

আপত্তিকর অবস্থায় বাথরুমে হাতেনাতে ধরা, প্রকাশ্যেই রণবীরকে কষিয়ে চড় অনুষ্কার, কিন্তু কেন?

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি সকলের জনপ্রিয় জুটি। কিছুদিন আগেই তারা প্রথম সন্তানের বাবা মা হলেন। সোশ্যাল মিডিয়া থেকে সন্তানকে দূরে রাখতেই চেয়েছিলেন তারা। তাদের মেয়ে জন্মানোর পরে তাঁর ধরে কাছে কোনো ক্যামেরা বা কোনো মিডিয়াকে ঘেঁষতে দে নি ছবি তোলার জন্য। তবে ২১ দিনের পরে এই দম্পতি নিজেই মেয়ের ছবি প্রকাশ্যে আনেন ।

অন্যদিকে বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুর। বলিউডের অনেক নায়িকার মনে যে আঘাত দিয়েছেন এই অভিনেতা তা হয়তো কারোর অজানা নয়। তবে বর্তমানে আলিয়া ভাটের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন রণবীর। এমনকি বিয়ের পীড়িতেও নাকি বসতে চলেছেন রণবীর-আলিয়া। এমনটাই খবর।

তবে এদিকে রণবীর কাপুর ও অনুষ্কা শর্মার অনস্ক্রিন কেমিস্ট্রি সকলেরই পছন্দের।ঝগড়া থেকে শুরু করে রোমানস্ সবটাই যেন নজর কারে ভক্তদের । কিন্তু জানেন কি, একটি সময় রণবীরকে কষিয়ে চড় মেরেছিলেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। সম্প্রতি পুরোনো একটি থ্রো-ব্যাক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া। আর সেখানেই এই দৃশ্য দেখা যায়।

কিন্তু কি এমন হয়েছিল তাদের মধ্যে যে হঠাৎ রণবীরকে চড় মেরে বসেন অনুষ্কা। তাহলে বিষয়টি খুলেই বলা যাক। করণ জোহর পরিচালিত অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমার সেটেই হঠাৎ ঝগড়া বাধে তাদের দুজনের। রণবীর কাপুর ওরফে আয়ান এবং অনুষ্কা শর্মা ওরফে আলিজে-কে আয়ানের গার্লফ্রেন্ড লিজা হেডেন এবং আলিজের বয়ফ্রেন্ড আলি আব্বাস বাথরুমে আপত্তিকর অবস্থায় ধরে ফেলেন।

এরপর লিজাকে ঠকানোর জন্য ক্ষমা চান আয়ান। তবে অন্যদিকে ওভার এক্টিং করার জন্য আলিজে আয়ানকে কষিয়ে চড় মেরে বসেন। যদিও এই চড়টি মারতে অনুষ্কাকে অনেকবার টেক দিতে হয়েছিল। অনুষ্কার হাতে একের পর এক চড় খেয়ে ভীষণ রেগে যান রণবীর । এমনকি রণবীর অনুষ্কাকে বলেন, এর একটি সীমা রয়েছে বলে। তবে অনুষ্কা জানান, তিনি মজা করছিলেন। এরপর রণবীর ফের বলেন, আসতে মারলেও তো হতো। একের পর এক চড় মেরেই যাচ্ছ। যদিও এরপর ক্ষমা চেয়ে নেন নায়িকা অনুষ্কা শর্মা।

Back to top button