বিনোদন

অর্ধনগ্ন শরীর, বিকিনিতে বান্ধবীদের সঙ্গে পুল পার্টিতে মত্ত সুহানা, প্রকাশ্যে ঝড় উঠলো ফ্যানেদের মনে

এখন চলছে ২০২১ সাল। বদলে গেছে জামান ,বদলে গেছে ট্রেন্ড। আমরা সবাই এখন আপডেট । আর আমরা প্রত্যেকে এখন সারাদিনের মধ্যে অনেকটা টাইম কাটাচ্ছি সোশ্যাল মিডিয়ায়।আর সোশ্যাল মিডিয়ায় আমাদের সামনে প্রতিনিয়ত আমাদের সামনে চলে আসে কত কিছু।

বলিউড আর বাদশা নাম পরিচিত ‘শাহরুখ খান’। তার একটি মেয়ে আছে ,যার নাম সুহানা খান। অভিনয় জগতে পা দেওয়ার আগেই রীতিমতো ষ্টার সুহানা খান। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা সুহানা খানের ছবি হোক বা ভিডিও ভাইরাল হয়েই যায় নেট জগতে। সম্প্রতি এমনি এক ছবি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। যা দেখে চক্ষুচড়ক গাছ হয়ে যায় সুহানা ফ্যানেদের ।

সম্প্রতি ২১ তম জন্মদিন ছিল বলিউড বাদশার একমাত্র কন্যা সুহানা খানের। তার জন্মদিনে মা গৌরী খান ছোটবেলার বান্ধবী অনন্যা পান্ডে শানায়া কাপুর সহ বলিউডের আরো অনেক তারকাই সুহানাকে জন্মদিনের শুভেচ্ছায় ভাসিয়ে দিয়েছিলেন। তবে এবার ‘বোল্ড’ ছবি পোস্ট করে ফের নেটদুনিয়ায় ভাইরাল বলিউড বাদশা শাহরুখ খানের একমাত্র কন্যা সুহানা খান।

সম্প্রতি সুইমিং পুলে বান্ধবীদের সঙ্গে বিকিনিতে ঝড় তুলেছেন সুহানা খান। যা প্রকাশ্যে আসতেই নজর কেড়েছে সুহানা ফ্যানেদের। মাল্টিরঙের বিকিনি বেব-দের মাঝখানে সুহানা। তবে ছবিতে প্রথম সারিতে নয়, বরং সকলের পিছনে দেখা গিয়েছে সুহানাকে। যদিও সেখানে সুহানা বিকিনি পড়েছেন কিনা তা দেখা যায়নি। যা ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

Back to top button