বিনোদন

সারেগামাপা গ্র্যান্ড ফিনালে চ্যাম্পিন অর্কদীপকে নিয়ে গর্বিত ‘গুরুবোন’ ইমন, সাফল্যে খুশি নীলাঞ্জন

রবিবার সারেগামাপা ২০২০-র হয়ে গেলো গ্রান্ড ফিনালে। আর এবার মাটির গান গাওয়া অর্কদীপ মিশ্রের হাতেই উঠলো চ্যাম্পিয়ন ট্রফি। অর্ক দ্বীপের চ্যাম্পিয়ন হওয়া নিয়ে যদিও সোশ্যাল মিডিয়ায় চলছে বিভিন্ন তর্ক বিতর্ক। নেটিজেনদের একাংশের মতে নীহারিকা বা অনুষ্কা অনেক বেশি যোগ্য এই ট্রফির জন্য। অপরদিকে ইমন চক্রবর্তী গুরুপের সদস্য হলেন অর্কদীপ, যাহ্রাও তার আরও একটি পরিচিয় হলো তিনি ইমনের ‘গুরুভাই’। তাই স্বাভাবিক ভাবেই অর্কদীপের হাতে চ্যাম্পিয়ন ট্রফি ওঠায় স্বাভাবিক ভাবেই খুশি হয়েছেন ইমন চক্রবর্তীও। কারণ এই জয়ে শামিল ছিলেন তিনিও।

পর্দায় অর্কদীপ চ্যাম্পিয়ন ঘোষিত হবার পরেই ইমন তার ফেসবুক ওয়ালে লিখে দেন ‘অর্কদীপ মিশ্র, আমি তোমায় নিয়ে গর্বিত’।অপরদিকে অর্কদীপ ইমনকে মেন্টর পেয়ে এক সাক্ষাৎকারে বলেছেন ‘এটা একটা দুর্দান্ত অভিজ্ঞতা। আমি অনেক কিছু শিখেছে ইমনদির কাছে, উনি সত্যিকারের অনুপ্রেরণা। আমার যখনই দরকার পড়েছে উনি পাশে থেকেছেন’।

Arkadeep Mishra , I am proud of you. ❤️❤️

Posted by Iman Chakraborty on Sunday, 18 April 2021

যদিও ইমনের সেই ফেসবুক পোস্টার নিচে বাড়ছে কমেটের ঝড়। অনেকেই মন্তব্য করে লিখেছেন ‘সবচেয়ে খারাপ জাজমেন্ট’।অনেকেই অর্কদীপের থেকে এগিয়ে রেখেছেন অনুষ্কা ও নীহারিকা কে। কিন্তু ইমনের স্বামী নীলাঞ্জন অর্কদীপের প্রসঙ্গ করে লিখেছেন ‘অনেক শুভেচ্ছা অর্কদীপ। তুমি এই খেতাবের যোগ্য দাবীদার। এইভাবেই এগিয়ে চল বন্ধু’।

ইমনও লিখেছেন ‘তোমার এই উত্সাহ ভরা শব্দ ওকে অনেক দূর এগিয়ে দেবে’। এরপর জোর হাতে নীলাঞ্জনকে ধন্যবাদ জানিয়ে লেখেন, ‘এইভাবেই পাশে থেকো। অনেককিছু শিখতে চাই’।

বিজয়ী হওয়ার পর অর্কদীপ সকলের উদ্যেশে বার্তা দিয়ে বলেছেন ‘যারা আমায় পছন্দ করেন বা যারা অপছন্দ করেন প্রত্যেকের উদ্যেশ্যে জানাই আমার অনেক শ্রদ্ধা,ভালোবাসা এবং প্রনাম।এভাবেই আমার পাশে থাকুন ….শুধু আমার নয়, এই মঞ্চে আমরা সবাই, যারা এতদিন আপনাদের গান শোনালাম ….. প্রত্যেকের পাশে থাকুন এবং ভালোবাসুন। হয়তো এইবারের মতো এই মঞ্চের লড়াই শেষ….তবে জীবনের লড়াইয়ে যেন জয়ী হতে পারি এই আশীর্বাদ করবেন। কি থাকবেন তো পাশে ?

 

 

Back to top button