বিনোদন

হঠাৎ ‘আত্মহত্যা’র চেষ্টা গুনগুনের? ‘খড়কুটো’ ধারাবাহিকের নির্মাতাদের উপর ক্ষুদ্ধ ভক্তমহল

ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’। যেখানে কিছুদিন আগেই দেবলীনার আত্মহত্যার কারণে পুটুপিসির বিয়ে ভেঙে যায়। যার ফলে বেজায় ভেঙে পড়েছিলেন পুটুপিসি। সেই সঙ্গে পরিবারের প্রতিটি সদস্যের মন খারাপ হয়ে হয়ে। এরপর দেবলীনা সুস্থ হয়ে নিজের ভুল বুঝে তা শুধরে নেওয়ার আশ্বাস দিয়েছে। কিন্তু এতে মন গলে যায়নি গুনগুনের। সে তার পুটুপিসির হয়ে রুখে দাঁড়ায়। সোমবারের এমনই এপিসোডই দেখেছে দর্শক ।

কিন্তু হঠাৎ করেই এদিকে আত্মহত্যা করে বসলো গুনগুন।জ্যাঠাইয়ের ঘুমের সব ওষুধ খেয়ে ফেলেন গুনগুন। কিন্তু কেন হঠাৎ করে আত্মহত্যার চেষ্টা করে বসলো গুনগুন? আর কেনই বা গুনগুন তার জ্যাঠাইয়ের ঘুমের ওষুধ খেয়ে ফেলেন? এমন প্রশ্নেই তোলপাড় পরে যায় সোশ্যাল মিডিয়ায়। আর কেনই বা বার বার আত্মহননের কথা এবং দৃশ্য তুলে ধরা হচ্ছে ধারাবাহিকে? নেটিজেনদের থেকে উঠে আসছে এমন অনেক প্রশ্ন ।

বুধবার অর্থাৎ আজকের এপিসোডের আগাম ক্লিপিংস ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় । ওটিটি প্ল্যাটফর্মে এখন ২৪ ঘন্টা আগেই স্টার নেটওয়ার্কের সব সিরিয়াল দেখা যায়। আর সেখান থেকেই ‘খড়কুটো’ ধারাবাহিকের আগামী এপিসোড ছড়িয়ে পরে।সোমবার খড়কুটো-র এপিসোডে দেখা গিয়েছিলো, হঠাৎ করে জানা যায় জ্যাঠাইয়ের এক মেয়ে রয়েছে। যার নাম মুনিয়া। এই নিয়ে এর আগে কখনোই কেউ উল্লেখ করেননি। এদিন গুনগুন তার পুটুপিসি ও জ্যাঠাই-বড়মার কথা শুনে ফেলে। এরপর গুনগুন তাদের পাল্টা প্রশ্ন করলে ভীষণ বকা খেতে হয় তাকে। বাড়ির প্রত্যেকেই তাকে বকা দিতে শুরু করে। এরপর মন খারাপ করে কাঁদতে কাঁদতে গুনগুন বলে, ‘চলে যাব আমি, আর কখখোনো তোমাদের বিরক্ত করব না’।

আর তারপরই হঠাৎ করে আর খোঁজ পাওয়া যায়না গুনগুনের। বাড়ির সকলে একথা জানতে পেরে চিন্তায় পরে যায় । এরপর আগামী পর্বে, দেখা যায়- বেঞ্চের উপর অচেতন অবস্থায় পরে রয়েছে গুনগুন। এমনকি দেখা যাচ্ছে গুনগুনের হাতে জ্যাঠাইয়ের ঘুমের ওষুধের শিশি।সেখানে আরো দেখা যায়, বাবিন বলেন এতে কটা ঘুমের ওষুধ ছিল। যার উত্তরে জ্যাঠাই বলেন পুরো শিশি ভর্তি।মাত্র দিনকয়েকের ব্যাবধানে কেন এমনটা করছেন ক্রিয়েটিভরা? এমনটাই প্রশ্ন তুলছেন নেটিজেনরা। তবে আসল ঘটনাটি কি তা জানার জন্য দেখুন ‘খড়কুটো’। আজ রাত সাড়ে সাতটায়।

Back to top button