বিনোদন

অভিনয় ছেড়ে ভোটের ময়দানে নামতে চলেছেন পর্দার গুনগুন ওরফে তৃনা সাহা

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তৃনা সাহা। ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’র মাধ্যমে সকলের মন জয়টা করেছেন তিনি। তবে কি এবারে তিনি অভিনয় ছেড়ে নামতে চলেছেন ভোটের ময়দানে? এবারে কি তৃণাকে দেখতে পাবে খড়দহবাসীরা তাদের পাশে? খুব শীঘ্রই একুশের বিধানসভা উপনির্বাচনে দাড়াতে চলেছেন গুনগুন ওরফে তৃনা সাহা। বর্তমান সকলের মুখে একটাই কথা ঘগারে বেড়াচ্ছে যে বিধানসভা উপনির্বাচনে খড়দহ কেন্দ্র থেকে শাসকদলের প্রার্থী হিসেবে মনোনীত হয়েছেন অভিনেত্রী তৃণা সাহা।

তাহলে ব্যাপারটা কি? কয়েকমাস আগেই যখন নীল তৃনার বিয়ে হয়েছিল সেখানে নিজেই উপস্থিত হয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। পাশাপাশি এবারের নির্বাচনে বহু জায়গায় নীল ও তৃনাকে দেখা গেছে নির্বাচনী প্রচারে। সরাসরি ভোটে না দাঁড়ালেও দিদির সৈনিক হিসেবে কাজ করেন এই জুটি।

তারা জানিয়েছেন যে এখন প্রার্থী হওয়া নিয়ে কিচ্ছু ভাবছি না। এই ব্যাপারে নীল এবং তৃণা কেউই পজিটিভ মন্তব্য করেনি।যদিও এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে নীল জানিয়েছেন যে সদ্য প্রত্যক্ষ রাজনীতিতে যোগ দিয়েছি আমরা। অভিনেত্রী তৃনা প্রার্থী নন তবে ছোট পর্দার একজন জনপ্রিয় অভিনেত্রী

নির্বাচনে না দাঁড়িয়েও তিনি প্রত্যেকটি বাঙালির ঘরে ঘরে পৌঁছে যান রোজ। উপনির্বাচন প্রসঙ্গে তৃনা সাহাকে জিগেস করা হলে তিনি জানান যে আমিও এই খবর শুনেছি, তবে শাসকদলের থেকে এ রকম কোনও প্রস্তাব এখনও আমার কাছে আসেনি। অভিনেত্রী জানান যে প্রেম থেকে বিয়ে এবং রাজনীতি, সবটাই তারা করেছেন সংবাদমাধ্যমকে সামনে রেখেই। তো ভবিষ্যতে কিছু করলে সংবাদমাধ্যমকে সামনে রেখেই করা হবে।

Back to top button