বিনোদন

‘Guddi’: গল্পের পুনরাবৃত্তি নাকি নতুন চমক? ‘গুড্ডি’র নতুন টুইস্ট দেখে প্রশ্ন তুলছেন দর্শকরা

এখন সমস্ত সিরিজ টিআরপির জন্য কঠোর লড়াই করছে, আপনি দেখতে পাচ্ছেন যে সিরিজের প্রতিটি সিরিজ একই পদ্ধতি গ্রহণ করে। সেটা হল ধারাবাহিক লিপ নেওয়ার ঘটনা। স্টার থেকে জি পর্যন্ত, সমস্ত সিরিজই একের পর এক লিপ করেছে। এই চমক দিয়েই ধারাবাহিকটি নিয়ে দর্শকদের আগ্রহ জাগানোর চেষ্টা করছেন ধারাবাহিকটির নির্মাতারা।

গুড্ডি স্টার জলসা সিরিজের একটি। এই সিরিজটা সবাই ভালো করেই জানে। সিরিজে নায়ক অনুজ মারা যাওয়ায় অনেকেই ভেবেছিলেন গুড্ডি এবারই শেষ হয়ে যেতে পারে। তাই অনেক ভক্ত বিধ্বস্ত হয়েছিল। কিন্তু কয়েকদিন পর বোঝা গেল গুড্ডি এখন থামছে না, ধারাবাহিক লিপ নিয়েছে। গুড্ডি আর অনুজের সন্তান বড় হয়েছে। আশ্চর্যের বিষয় হল গুড্ডির মেয়েটি গুড্ডির মতোই হয়েছে, তার নাম ঋতাভরী।

আর অনুজ- শিরনের ছেলে অনুজের মতোই, তার নাম ঋতুরাজ। গুনুজের ইতিহাসে শিরিন,ছিলেন তৃতীয় ব্যক্তি এবং এই নতুন প্রজন্মের জীবনে তৃতীয় ব্যক্তি অয়ন্তিকা। এছাড়াও, শিরিন গুড্ডি যদি অনুজকে বিয়ে করেন, তাহলে দেখা যাবে অয়ন্তিকা ঋতুরাজ ও ঋতাভরীকে বিয়ে করবেন। তাহলে কি আগের গল্প আবার নতুন চরিত্রে? তবে অয়ন্তিকার সাথে বিয়ের কথা ছিল ঋতুরাজের।

কিন্তু ঋতুরাজ অনুজের মতো হ্যাং আপ করেননি, অয়ন্তিকাকে জানান। সে ঋতাভরীকে ভালোবাসে, অয়ন্তিকাকে নয়। এ প্রসঙ্গে এক ভক্ত লিখেছেন, ‘ ‘অয়ন্তিকা আর ঋকবেদ ওরা দুজন মিলে ঋতুরাজ আর ঋতাভরীর বিয়ে দেবে। দেখে খুব ভালো লাগলো যে এখানে কোন নেগেটিভ চরিত্র নেই সবাই পজেটিভ। একদম কলেজ লাইফের বন্ধুত্ব যেমন হয় সেরকম।

তবে শিরিনও প্রথমে বিয়ে দিয়েছি ল গুড্ডি অনুজের, এখন দেখা যাক কী হয় নতুন প্রজন্মে। কিন্তু অনেকেই চান এই বিয়েটা হোক, তারা বলে, “দারুণ ব্যাপার, আমরা চাই রেশমি আর পুবলো মিলে যাক।” এবার তাকে বিয়ে করে সত্যিকারের পরিবার তৈরি করতে হবে।

Back to top button