বিনোদন

গুড্ডি গল্পে আবার পরকীয়া! ধারাবাহিকের নতুন পর্ব দেখে প্রশ্ন করছে নেটিজেনরা

বর্তমানে স্টার জলসার একটি ধারাবাহিক ‘গুড্ডি’ দর্শকদের চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। টিআরপির তালিকাতে ভালো ফল না করতে পারলেও এই ধারাবাহিক নিয়ে বারবার সোশ্যাল মিডিয়ার চর্চা চলতেই থাকে। কখনও একঘেয়ে পরকীয়া নিয়ে ট্রোল আবার কখনও আইপিএস এর মতো সম্মানজনক পদকে ছোট করার অভিযোগ।

‘গুড্ডি’র নিয়মিত দর্শকরা জানেন, একসময় ধারাবাহিকে দেখানো হতো যে, অনুজ আইপিএস অফিসার হলেও সে নিজের কাজ ছেড়ে সারাক্ষণ গুড্ডির পিছনে ঘুরে বেড়াচ্ছে। তা দেখেই দর্শকদের একাংশ খুবই রেগে গিয়েছিল। বাস্তব জীবনে একজন আইপিএস অফিসার সবসময় ব্যস্ত থাকেন, অথচ অনুজ প্রেম ছাড়া আর কোনো কিছুর দিকে মন দিতে পারছে না অনুজ, উঠেছিল এই অভিযোগও। এখন সেসব অতীত। আগের চেয়ে অনেকটা বদলে গিয়েছে ধারাবাহিকের কাহিনী।

তার পর দেখা যায় গুড্ডি অনুজকে ভুলে যুধাজিতের সঙ্গে দ্বিতীয় বিয়ে করে। এছাড়াও
আইপিএস অফিসার হয়ে গুড্ডি নিজের স্বপ্ন পূরণ করতে পেরেছে।

অনুজকে ছেড়ে যুধাজিতের সঙ্গে দ্বিতীয় বিয়ে করেছে গুড্ডি। সে নিজে এখন একজন আইপিএস অফিসার হয়ে গিয়েছে। শুধু তাই নয়, ‘স্যারজি’কে ভুলে গুড্ডি এখন যুধাজিৎকে ভালো-ও বেসে ফেলেছে। ধারাবাহিকের নিয়মিত দর্শকরা এসবই দেখেছে।

কিন্তু গুড্ডি -যুধাজিৎএর সম্পর্ক দীর্ঘদিন স্থায়ী না হওয়ার দিকে। এরকম বলার কারণ হলো ধারাবাহিকের শেষ কয়েকটি পর্বে দেখা গিয়েছে যে, অনুজ এবং শিরিনের ছেলে পুবলুকে নিজের কাছে রাখতে চায় গুড্ডি। এনিয়ে যুধাজিৎ এবং তাঁর মায়ের সাথে মন কষাকষি হয় গুড্ডির। এমনকি যুধার মা নানান কথা বলে গুড্ডিকে অপমান করে।

আসলে গুড্ডিকে খুন করার অপরাধে অনুজের স্ত্রী শিরিন গ্রেফতার হয়। তার পর অনুজের সন্তান পুবলু তার মাকে ছাড়া বেশ একা হয়ে পড়ায় অনুজ গুড্ডিকে বলে, পুবলুকে তাঁর কাছে রেখে দেওয়ার কথা।প্রাক্তন স্বামীর ছেলে পুবলুকে নিজের কাছে রাখা নিয়েই গুড্ডির সঙ্গে মতবিরোধ হয় যুধাজিতের।

Back to top button