বিনোদন

সাত পাকে বাঁধা পড়লেন বরুণ-নাতাশা, নব দম্পতিকে শুভেচ্ছা নেটিজেনদের

বি-টাউনে আবারও বাজলো বিয়ের সানাই শেষে পরিণতি পেয়ে গেলো বলিউডের সুপার জুটি বরুন ধাওয়ান ও নাতাশা দালালের সম্পর্ক। অনেকদিনের বন্ধুত্বের সম্পর্ককে বিবাহ বন্ধনে আবদ্ধ করলেন বলিউডের আর এক অভিনেতা বরুন ধাওয়ান।

বরুন-নাতাশা তাদের সম্পর্ক নিয়ে কিছু বলতে দ্বিধাবোধ করেননি, কেরিয়ার সাজানোর পাশাপাশি নিজের ফ্যাশন ডিজাইনার গার্লফ্রেন্ড নাতাশার কথাও সবার সামনেই নিয়ে আসেন। বরুন -নাতাশার বিয়ের খবরে অনেক মেয়েরই হৃদয় ভেঙেছে। কিন্তু গতকাল রাতে তাঁর বিয়ের কথা শুনে সোশ্যাল মিডিয়ায় এই জুটির জন্য শুভেচ্ছা বার্তা ছড়িয়ে পড়ছে।

বরুন-নাতাশা চিরাচরিত ট্রেন্ড মেনে বেছে নিয়েছেন ডেস্টিনেশন ওয়েডিংকে কিন্তু অনেক আগেই জানা গিয়েছে তাদের বিয়ের মণ্ডপ সাজানো হয়েছে আরব সাগরের উপকূলবর্তী একটি বিলাসবহুল রিসোর্টে বিয়েতে নিমন্ত্রিত রয়েছে কাছের বন্ধু মহল ও ইন্ডাস্ট্রির কয়েকজন তারকা , সূত্রের খবরে জানা যায় বিয়ের মণ্ডপে প্রবেশ করার সময় প্রতিটি মানুষকে থার্মাল স্কিনিং করা হয়েছে।

প্রসঙ্গত, বরুন ফিল্মি ক্যারিয়ারে বেশ স্বচ্ছল অভিনেতা তবে ইন্ডাস্ট্রিকেও বেশ কয়েকটি বাণিজ্যিক হিট উপহার দিয়েছেন কিন্তু বলিউডের এই মোস্ট এলিজেবল ব্যাচেলর ছেলে কবে বিয়ে করছেন তা নিয়ে দর্শকদের মনে তো উত্তেজনা ছিলই আর এবার সেই বিয়ের খবর পূর্ণতা পেলো গতকাল রাতে।

 

View this post on Instagram

 

A post shared by VarunDhawan (@varundvn)

Back to top button