বিনোদন

বিয়ের পর রোম্যান্টিক মুহূর্তে নীল-তৃনা! তুমুল ভাইরাল সেই ভিডিও

বাংলা ধারাবাহিকের জনপ্রিয় জুটি নীল তৃনা জুটি। বর্তমানে হিট জুটি। সম্প্রতি তারা তাদের বিয়ে সেরে ফেললেন খুব জাগজমক ভাবে। ফ্যানেরা ভালোবেসে জুটির নাম দিয়েছেন তৃনীল। তারা একসঙ্গে কখনও ধারাবাহিকে জুটি বাঁধেননি। জী বাংলায় জিনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’ তে নিখিল আর ষ্টার জলসায় ‘খড়কুটো’ ধারাবাহিকে গুনগুন চরিত্রে তারা সকল দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। শ্যামা ও নিখিল আর গুনগুন ও সৌজন্যের জুটির অভিনয় প্রত্যেকটি দর্শকের মনে জায়গা দখল করে আছে।

এই জুটি ১০ বছর ধরে প্রেম করে ৪ ঠা ফেব্রুয়ারি তাদের প্রেম পরিপূর্ণতা লাভ করে। তাদের বিয়েতে স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উপস্থিত হন এবং আশীর্বাদ জানান।‘কৃষ্ণকলি’ ও ‘খড়কুটো’ পরিবার এদের বিয়েতে উপস্থিত ছিলেন। এছাড়াও বহু তারকারা উপস্থিত ছিলেন নীল তৃনার বিয়েতে। এদের প্রেম ধীরে ধীরে টলিপাড়ার সাথে পেজ থ্রি তে জায়গা করে নিয়েছে। দর্শকেরা প্রচুর ভালোবাসা দিয়েছেন এই জুটিকে।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

নীল তৃনার বিয়েটিয়ে ছিল একের পর এক চমক। তাদের এনগেজমেন্ট, সংগীত, মেহেন্দি, গায়ে হলুদ, বিয়ে, বৌভাত এমনকি ফুলসজ্জাতেও ছিল চমক। তৃনা রিয়েল লাইফে যেরকম ফ্রি মাইন্ডের বিয়ের পরও শশুরবাড়িতে সকলের সাথে চুটিয়ে মজা করেছেন। রিলের মতোই রিয়েল লাইফে চুটিয়ে মজা করছেন নিজের শ্বশুরবাড়িতে।এখন শশুরবাড়িতে বেশ মজাতেই আছেন অভিনেত্রী তৃনা সাহা।

তাদের দুজনের মধ্যে কারও জন্য ভালোবাসা কিছু অংশে কম নয়। অনেকেই যেরকম বলেন বিয়ের পর নাকি রোম্যান্স কমে যায়, একথা যে একেবারেই ভুল তা এই জুটি প্রমান করে দিলেন। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সম্প্রতি নীল একটি ভিডিও শেয়ার করেছেন তাতে দেখা যাচ্ছে নীল পরেছেন লাল, জরির কাজ করা পাঞ্জাবি আর তৃণার লাল শাড়ি, গলায় হীরের নেকলেস।দু’জনে একে অপরকে ভালোবাসায় আর ঘনিষ্ঠ আলিঙ্গনে মত্ত হলেন। আর ব্যাকগ্রাউন্ডে বেজে উঠেছে অরিজিৎ সিংয়ের ‘দরখাস্ত’ গানটি। খুবই রোমান্টিক একটি মুহূর্তে তাঁরা ধরা দিলেন। তাদের এই ভালোবাসার ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

Back to top button