বিনোদন

এক সিনেমায় ঠাকুরদা-নাতি, বাবা-কাকা ! তিন প্রজন্ম একসঙ্গে করবেন অভিনয়

বলিউডের ইতিহাসে এই প্রথম এক সিনেমাতেই দেখা মিলবে এক পরিবারের তিন প্রজন্মের। সিনেপ্রেমীদের জন্য নতুন চমক নিয়ে আসছে ‘আপনে টু’ সিনেমা।নতুন এই সিনেমায় একসাথে দেখা যাবে সানি -ববি ও তার নাতি করণকে।শুনে সিনেপ্রেমীদের কিছুটা অবাক লাগলেও এটাই সত্যি। দেওল পরিবারের দাদু -বাবা -কাকা -নাতি অভিনয় করতে চলেছেন একই ছবিতে।

বলিউডের ব্লকবাস্টার সিনেমা ‘আপনে’র পরিচালক অনিল শর্মা এবং প্রযোজক দীপক মুকুট নির্মাণ করতে চলেছেন এই সিনেমার সিকুয়েল। আর এই সিনেমায় অভিনয় করতে দেখা যাবে ধর্মেন্দ্র, সানি দেওল, ববি দেওল ও করণ দেওলকে

বলিউড বাবলির খবর অনুযায়ী ১৪ বছর আগে ‘আপনে’ সিনেমাতে জাদু দেখিয়েছিলেন আর এবার সেই সিনেমার সিকোয়েলে যোগ দিচ্ছেন সানি দেওলের বড় ছেলে করণ দেওল। আশা করা হচ্চ্ছে নতুন এই সিনেমাটি হয়ে উঠবে খুবই আকর্ষণীয়।

ওই প্রতিবেদনের খবর অনুযায়ী কোটি কোটি সিনেপ্রেমীদের হৃদয় ছোয়া সেই ছবির মান ও সারমর্ম ঠিক রেখেই নির্মাণ করা হবে এই ছবি।নতুন এই সিনেমায় দেখা যাবে আরও নতুন কিছু মুখ। জানা গেছে সিনেমাটির শুটিং শুরু হবে আগামী বছরের মার্চ মাসে ও সবকিছু ঠিক থাকলে সিনেমাটি মুক্তি পাবে দীপাবলিতে। সিনেমার শুটিং লোকেশন হিসেবে ঠিক করা হয়েছে পাঞ্জাব ও ইউরোপ কে।

নতুন এই সিকোয়েল সিনেমা প্রসঙ্গে কিংবদন্তি অভিনেতা ধর্মেন্দ্র বলেছেন ‘“‘আপনে’ আমার জীবনের অন্যতম সেরা সিনেমা। পুরো ইউনিটের একটি যৌথ প্রচেষ্টা, আপনারা সবাই খুব ভালোভাবে গ্রহণ করেছেন। এখন আমি খুব খুশি। কারণ, আমার পুরো পরিবার—আমার ছেলে সানি ও ববি এবং আমার নাতি করণের সঙ্গে ‘আপনে টু’র শুটিং করব। এটি একটি বিশেষ চলচ্চিত্র হবে এবং আমি শুটিংয়ের অপেক্ষায় রয়েছি।”

Back to top button