বিনোদন

নীল-তৃনার শহরের বুকে গ্রান্ড এনগেজমেন্ট অনুষ্ঠান, ড্রোনে করে আসলো হীরের আংটি

অভিনেতা নীল ভট্টাচার্য ও অভিনেত্রী তৃনা সাহার ২০২১ সালে ফেব্রুয়ারি মাসে ৪ তারিখে বিয়ে। আর এক মাস ও সময় নেই বলে জানা যায় , একথা আগেই বলেছিলে এই সুন্দর মিষ্টি জুটি। টেলিভিশন এর এই মিষ্টি কাপল বিয়ের দিন আসার আগেই শনিবার তাদের এনগেজমেন্ট ক্রে৩ নিলেন। এরা এর কেউ নয় টলিউডের সুন্দরী অভিনেত্রী তৃনা সাহা এবং মোস্ট হার্টথ্রব নীল ভট্টাচার্য। সেদিন ফ্যামেলির সবাই আর বন্ধুদের সাক্ষী রেখে দুজনে দুজনের হাতে ভালোবাসার আংটি পরিয়ে। আংটি বদল মানেই হচ্ছে দুই মনের আদান প্রদান করা। আর এই এনগেজমেন্ট পার্টি বেশ বড়ো করেই হলো কলকাতার সিটি ক্লাবে।

আগের বছর অভিনেতা অনির্বান ভট্টাচার্যের বিয়ের পর নীল আর তৃনা নিজের এই রিলেশনের কথা বলেছেন একটি সংবাদ পত্রের মাধ্যমে।‘কৃষ্ণকলি’র নিখিল মানেই হলো নীল আর ‘খড়কুটো’ ধারাবাহিকের গুনগুন মানেই হলো তৃনা। এরা দুজনে একসাথে কোনো অভিনয় করেনি কিন্তু এঁদের প্রেম টলিউডের অলি গলিতে ঘুরে বেড়ায়। আর এরা দুজনে নিজেদের গান নাচ আর হৈ-হুল্লোড়ের জোরে সোশ্যাল মিডিয়ার সেনসেশন বললেও কিছু কম হবে না।

২০২১ সালে ক্যাট ক্লাসে MBA এক্সাম আর জন্য প্রস্তূতি নেওয়ার সময় তাদের প্রথম দেখা হয়। প্রথম দেখাতেই নীলের ভালো লেগে গিয়েছিল তৃনাকে। তখন নীলের তৃনাকে ভালো লাগলেও তৃনার কিন্তু নীলকে ভালো লাগেনি। আস্তে আস্তে দুজনের দুজনকে ভালো লাগতে শুরু হয়েছিল। সেই বছরেই দুজনে প্রথম ডেটে গিয়েছিলেন। সেখানেই রয়েছে তাদের প্রথম হাম্পির স্মৃতি। তারপর দুজনে নিজেদের কেরিয়ারের জন্য আলাদা হয় যান। তারপর আবার ২০১৫ সালে দেখা হয় তাদের আর ২০১৬ থেকেই গার্লফ্রেন্ড বয়ফ্রেন্ড হওয়া। এই মিষ্টি কাপল ৪ বছর চুটিয়ে প্রেম করার পর এবার ২০২১ সালে ৪ঠা ফেব্রুয়ারি সাতপাকে ঘুরতে চলেছে । তাদের প্রেমের দিনেই রিসেপশনের ডেট পড়েছে। এরপর এই নতুন জুটি নিজেদের হানিমুন গ্র্রীসে পারি দিতে চলেছে।।

দুই তারকাই তাদের বিয়ের প্রস্তুতির নানান ছবি সোশ্যাল মিড়িয়ায় আপলোড করছেন। দেখা গিয়েছে যে এই কাপল কিছুদিন আগেই ফটোশুট সেরেছিলেন। আবার এদিকে কৃষ্ণকলির সেটে নীল পেটপুড়ে আইবুড়ো ভাতও খেয়ে ফেলেছেন , আর এদিকে তৃনাও তার মামার বাড়িতে সেরে ফেললেন আইবুড়োভাত। আবার এরই মধ্যে তারা নিজেদের ব্যাচেলার পার্টি সেরে ফেললেন।

নীল ভট্টাচার্য শনিবার নিজেদের এনগেজমেন্ট-র একটি সুন্দর মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলে। নীল নিজের অনেক দিনের প্রেমিকা তৃনাকে মাটিতে হাঁটু গেড়ে বসে হাতে হীরের আংটি পরিয়ে দিলেন। তারপর এই জুটি একটি রোম্যান্টিক গানে ডান্স করলেন। এরপর তাঁরা একটি সুন্দর চকলেটের ডবল লেয়ারের কেক কাটলেন। সেদিন তাঁদের পাশে সোহিনী সরকার সহ কৃষ্ণকলি ও খড়কুটো ধারববাহিকের সমস্ত মানুষেরা উপস্থিত ছিলেন। মুহূর্তে নীল-তৃনার এনগেজমেন্ট পর্বের ভিডিও ভাইরাল।

Back to top button