বিনোদন

Govinda: বৌমা আসার পরেই মামা-ভাগ্নের সম্পর্কের ভাঙ্গন শুরু, ভাগ্নে বউকে আক্রমণ গোবিন্দা পত্নী সুনীতার

কথায় আছে ‘জন-জামাই-ভাগ্না কেউ নয় আপনা।’ ঠিক সেরকমই ব্যাপার ঘটতে চলেছে বলিউডের মেগাস্টার গোবিন্দার অন্দরমহলে। ভাগ্নে ও ভাগ্নে বউয়ের সঙ্গে চরম বিবাদে জড়িয়ে গেলেন গোবিন্দা ও তার পত্নী সুনীতা।

গোবিন্দা কখনো চাননি তাদের ঘরের সমস্যা বাইরে চার কান হোক। কিন্তু, অনেকদিন ধরেই শোনা যাচ্ছে গোবিন্দার সঙ্গে তার ভাগ্নে ক্রুষ্ণা অভিষেকের একটা বড় মাপের বাকবিতণ্ডা চলছে। এমনকি দুই পরিবারের স্ত্রীদের মধ্যেও সেই সমস্যা ছড়িয়ে গিয়েছে। সম্প্রতি, পরিবার নিয়ে কথা উঠতে গোবিন্দা পত্নী সুনীতা জানান যে ভাগ্নে বৌ, অভিনেত্রী কাশ্মিরা শাহর সঙ্গে ক্রুষ্ণার বিয়ে হওয়ার পর থেকেই তাঁদের পরিবারে সমস্যা শুরু হয়েছে। যদিও সুনীতা কারও নাম নেননি। এক্ষেত্রে, গোবিন্দার স্ত্রী কারিশ্মার নাম সরাসরি মুখে না আনলেও বৌমা বলে তাকেই চিহ্নিত করেছেন।

কিছু দিন আগে ‘দ্য কপিল শর্মা কমেডি শো’-তে অতিথি হিসেবে অংশ গ্রহণ করেছিলেন গোবিন্দা এবং সুনীতা। প্রতিবার ক্রুষ্ণা থাকেন মঞ্চে বিনোদনের জন্য, কিন্তু, সেই বিশেষ পর্বে কাজ করেননি ক্রুষ্ণা। তাঁর মামা-মামিকে নিয়ে সেই বিশেষ পর্বেই কেবল অনুপস্থিত থাকায় পারিবারিক বিবাদের আগুন যেন চরমে ওঠে।

ক্রুষ্ণা’র অনুপস্থিতি নিয়ে অবশ্য কারিশ্মা বলেন,হয়ত শো-এর এই পর্বে ক্রুষ্ণাকে প্রয়োজন ছিল না ওদের, তাই রাখেনি। এরপরেই, সুনীতা বললেন, ‘‘মায়ের মতো যত্ন করার পরেও এত খারাপ ব্যবহার করেছে ওরা। আমি কারও নাম নিতে চাই না, কিন্তু বৌমাকে ঘরে আনার পরেই এ সব সমস্যা শুরু হয়েছে। আমার অনেক কাজ। গোবিন্দর সমস্ত কাজকর্মের হিসেব রাখার দায়িত্ব আমার। যাদের কাজ নেই, যারা মানুষের দৃষ্টি আকর্ষণ করতে চায়, তারাই বারে বারে ঘরের সমস্যাকে প্রকাশ্যে নিয়ে আসে। গোবিন্দা একাধিক বার বলেছে যেন পারিবারিক বিবাদকে প্রকাশ্যে না আনা হয়, কিন্তু ক্রুষ্ণার তরফেই প্রতি বার সব কিছু প্রকাশ্যে আসে।’’

এরপরেই, অভিনেত্রী কারিশ্মার কাছে সুনীতার সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘‘কে সুনীতা? প্রিয়াঙ্কা চোপড়া বা ক্যাটরিনা কইফকে নিয়ে প্রশ্ন করুন, সুনীতাকে কেউ চেনে না।’’ এরপর আরো যোগ করে বলেন, ‘‘যখনই পারেন, ক্রুষ্ণাকে নিয়ে খারাপ কথা বলে বেড়ান ক্রুষ্ণার মামা-মামি।’’

Back to top button