বিনোদন

হোটেলের বন্ধ ঘরে রানি মুখার্জির সঙ্গে হাতেনাতে ধরা পরে যান গোবিন্দা!

বলিউডের কমেডি কিং ও নাচের জাদুকর তথা হিরো নাম্বার ওয়ান বলে পরিচিত গোবিন্দর শুধু অভিনয় জগৎ নয় তার ব্যক্তিগত জীবনও ছিল বেশ রঙিন ! অভিনয় ক্যারিয়ারে গোবিন্দর সাথে জড়িয়ে পরে একাধিক নায়িকার নাম। আর সেই তালিকায় রয়েছেন কখনো কারিশমা কাপুর, কখনো নীলম আবার কখনো রবিনা ট্যান্ডন। ৯০ এর দশকে গোবিন্দ তখন দাপিয়ে বেরিয়ে কাজ করছেন একের পর এক সিনেমায়। আর তিনি জড়িয়ে পড়েন বিভিন্ন জল্পনা ও কল্পনার মাঝে। আর সেই সম্পর্কের প্রভাব পড়েছিল তার বিবাহিত জীবনেও।

বলিউডে গুঞ্জন ছিল যে সুনিতার একাধিক সম্পর্কের জন্য তার স্ত্রী সুনিতা আহুজা মোটেও খুশি ছিলেন না। তাদের সংসারে মাঝে মাঝেই এই বিষয় নিয়ে হতো অশান্তির সূচনা। বলিউড অভিনেত্রী রানী মুখার্জির সাথে একটি বন্ধ হোটেলে ধরা পড়েছিলেন বলে গুঞ্জন শোনা যায়।

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রানী মুখার্জির সাথে প্রথম পরিচয় ঘটে গোবিন্দার। সেই সময় রানী মুখার্জির সাথে ভারতের বাইরে কখনো মার্কিন মুলুকে আবার কখনো সুইৎজারল্যান্ডে শুরু হয় ‘হাদ কার দি আপনে’ ছবির শুটিং। ছবির শুটিং সেটাই রানীর সাথে গোবিন্দর হয় প্রথম পরিচয়।

সেই সময় রানী মুখার্জি কুছ কুছ হোতা হ্যায়, হেলো ব্রাদার, বাদল-এর মতো ব্লক বাস্টার সিনেমা করে বলিউডে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিলেন। কিন্তু হিরো নাম্বার ওয়ান গোবিন্দার সাথে শুটিংয়ের সুযোগ পেয়ে তিনিও সেই সময় ছিলেন বেশ আপ্লুত। বিদেশে শুটিং চলাকালীন সময়ে এই দুই কাপলকে দেখা যেত এক সাথে। যদিও গুঞ্জন থাকলেও তা আবার সময়ের সাথে সাথে মিলিয়ে গেছে। এখন আর তাদের দুজনের মধ্যে নেই সেসব।

Back to top button