বিনোদন

‘কোভিড ১৯’-এ আক্রান্ত হলেন গোবিন্দা, কেমন আছেন বলিউডের ‘হিরো নম্বর ১’!

বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার রবিবার জানিয়েছিলেন যে তিনি করোনা আক্রান্ত। আর সেই খবর আসতে না আসতেই এসেগেলো বলিউডের আর এক সুপারস্টার গোবিন্দর করোনা আক্রান্তের খবর। করোনা পজিটিভ হয়েছেন গোবিন্দা তাই এই মুহূর্তে চিকিৎসকদের পরমেশ মতো গোবিন্দা রয়েছেন হোম কোয়ারেন্টাইনে। সরকারের পক্ষ থেকে জারি করা সকল স্বাস্থা বিধিই মেনে চলছেন গোবিন্দা। আজ সকালেই তার Covid -19 রিপোর্ট পজিটিভ চলে আসে। তাই তিনি গত কয়েকদিন ধরে যারা যারা তার সংস্পর্শে এসেছেন তাদের সকলকে করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার জ্বন্য জানিয়েছেন আর্জি।

নিজের করোনা আক্রান্তের কথা জানিয়ে বলিউডের ‘হিরো নাম্বার -১’ সংবাদমাধ্যমকে বলেন ‘করোনা প্রতিরোধে সবরকম সুরক্ষাবিধি মেনে চলছিলাম। তবুও কিছু সামন্য উপসর্গ দেখা দেওয়ায় পরীক্ষা করাই, আজ সকালে রিপোর্ট পজিটিভ এসেছে। পরিবারের অন্য সকলে করোনা নেগেটিভ। কয়েক সপ্তাহ আগেই সুনীতা (গোবিন্দার স্ত্রী) করোনা থেকে মুক্ত হয়েছে।বাড়িতে থেকেই আপতত আমার চিকিত্সা চলবে। সকলকে অনুরোধ দয়া করে প্রয়োজনীয় নিয়মবিধি মেনে চলুন ও সুরক্ষিত থাকুন।’

প্রসঙ্গত, উল্লেখনীয় যে করোনার দ্বিতীয় ঢেউ এখন চলছে ভারতে। সারা দেশের মধ্যে সবথেকে বিপদজননক পরিস্থিতি মহারাষ্ট্রের। বলিউডের একাধিক তারকা আক্রান্ত হয়েছেন করণাতে। সম্প্রতি সেই তালিকায় নাম লিখিয়েছেন আলিয়া ভাট, কার্তিক আরিয়ান, আমির খান, মিলিন্দ সোমানের মতো তারকারা।

 

View this post on Instagram

 

A post shared by Govinda (@govinda_herono1)

Back to top button