বিনোদন

‘ন্যাকামির চূড়ান্ত শিখরে,দর্শকদের ছাড়িয়ে যাচ্ছে সহ্যের সীমা, পুচুসোনাকে পেতে আইনের দ্বারস্থ হচ্ছে মিষ্টি!

স্টারজলসার এক সময়ের জনপ্রিয় সিরিয়াল ছিল খড়কুটো। শুরুর দিকে প্রথম প্রথম এই ধারাবাহিকের গল্প বেশ পছন্দ করেছিল দর্শকরা। বড় লোকের মিষ্টি মেয়ে কিভাবে মধ্যবিত্ত পরিবারে এসে সকলের সাথে মানিয়ে নিচ্ছিলো তা দেখে খুশি হয়েছিলেন অনেকেই। আর সেই গল্পই এই ধারাবাহিকের টিআরপি বাড়িয়ে দিয়েছিলো অনেকটাই। তবে এবার দর্শকরাই সেই গুনগুনকে যেন আর সহ্য করতে চাইছেন না। কারণ দর্শকরা মনে করছে ধারাবাহিকটিতে অভিনয় আর অভিনয়ের মধ্যে নেই তা পৌঁছে গেছে ন্যাকামির চূড়ান্ত পর্যায়ে!

বেশকিছুদিন ধরেই এই গল্পের ধারাবাহিকে এসেছে নতুন মোড়। ধারাবাহিকে মিষ্টি দিয়েছে সন্তানের জন্ম কিন্তু মিষ্টির কাছ থেকে তার সন্তানকে কেড়ে নিয়েছে গুনগুন! আর তাতেই বেঁধে গেছে বড় বিপত্তি ও অশান্তি। সন্তানের আসল মা হওয়া সত্ত্বেও সন্তানের দায়িত্ত্ব নিতে দিচ্ছে না ধারাবাহিকের নায়িকা গুনগুন। বাড়ির লোকের অনেক বোঝানো ও ভৎসনা সত্ত্বেও গুনগুন তার জেড নাছোড়বান্দা।

আর এই নিয়েই সুক্যের মুখার্জি পরিবারে লেগে আছে অশান্তি। বাড়ির প্রত্যেকে জড়িয়ে পড়ছে েকে ওপরের সাথে ককথা কাটাকাটিতে। অবস্থা বেগতিক দেখে মিষ্টি সন্তানকে নিয়ে বাপের বাড়ি যেতে চাইলে তাতেও নাছোড় বান্দা গুনগুন সে পরিষ্কার জানিয়ে দেয় যে সে পুচু সোনাকে ছাড়তে পারবে না। আর তখন থেকে পুচু সোনাকে আরও বেশি করে আগলে রাখছে গুনগুন তাকে ঘর থেকে বের হতে দিতে চাইছেনা গুনগুন।

গুনগুনের এই বাড়াবাড়ি তে রীতিমতো মুখার্জি পরিবারের পাশাপাশি দর্শকরাও। হতাশ হয়েছেন মিষ্টিও। তাই এবার নিজের সন্তানকে ফিরে পেতে আইনের দ্বারস্থ হতে চাওয়ার কথা ভাবছে মিষ্টি। আর গুনগুনের এই ন্যাকামি পনা অভিনয় দেখে বিরক্ত দর্শকরা গুনগুনকে এখন দেখছে ভিলেনের চোখে।

Back to top button