বিনোদন

সুখবর, প্রথম সন্তানের মা হয়ে আনন্দে আত্মহারা হলেন জনপ্রিয় গায়িকা হর্ষদীপ কৌর!

বলিউডের একজন জনপ্রিয় গায়িকা হলেন হর্ষদীপ কৌর। অনেক ভালো ভালো গান উপহার দিয়েছেন দর্শকদের। সম্প্রতি তাঁর মা হওয়ার খবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানালেন যে তাঁর একটি পুত্র সন্তান জন্মগ্রহণ করেছে। তিনি একটি পুত্র সন্তানের মা হয়েছে। চলতি বছরের ফেব্রুয়ারি মাসের ২ তারিখ তিনি মা হন।

সংগীত প্রিয় মানুষেরাই জানেন গানের কদর। আর যারা সঙ্গীত জগতের মানুষ তারাই সংগীতের মর্ম জানেন। একমাত্র তারাই ভালো করে হর্ষদীপ কৌরকে চিনবেন যারা বিভিন্ন ধরণের গান কালেকশন করে শোনেন। প্রসঙ্গত, হর্ষদীপ কৌর, “সুফি কা সুলতানা” হিসাবে আজও জনপ্রিয়। তাঁর বয়স যখন ১৬ ছিল তখনই তাঁর গান বলিউডে মুক্তি পায় ‘সাজনা ম্যায় হারি’।

এখনও পর্যন্ত বহু গানে কণ্ঠ দিয়েছেন তিনি। তিনি হিন্দি, পাঞ্জাবী, তামিল, তেলুগু, মারাঠি, গুজরাটি, বাংলা ভাষায় গান গেয়েছেন এই কিংবদন্তি গায়িকা। এ আর রহমান, প্রীতম চক্রবর্তী,বিশাল-শেখর, সেলিম-সুলাইমান, শঙ্কর-এহসান-লায়, অমিত ত্রিবেদী, শান্তনু মৈত্র, তনিষ্ক বাগচী, হিমেশ রেশামিয়া, সঞ্জয় লীলা বানসালি, সোহেল সেন সহ বহু বিশিষ্ট সঙ্গীত পরিচালকের সঙ্গে কাজ করেছেন এই গায়িকা।

গানের জগতে প্রবেশ করে নিজের পরিচয় তৈরি করেন। তারপর ২০১৫ সালে সাত পাকে বাধা পড়েন এই গায়িকা। সম্প্রতি গানের জগৎ থেকে তিনি বিরতি নিয়েছিলেন। কিন্তু এখন তিনি একটি ছেলে সন্তানের মা। আর এখনও অবধি পাওয়া খবর অনুযায়ী মা ও ছেলে দুজনেই সুস্থ আছেন ভালো আছেন।

Back to top button