বিনোদন

খুব শীঘ্রই আসতে চলেছে সুখবর! বেবোর ডেলিভারি ডেট জানিয়ে দিলেন বাবা রণধীর কাপুর

টলিউডের অন্যতম সেরা একজন নায়িকা কারিনা কাপুর খান। আর মাত্রা কয়েক দিনের অপেক্ষা, তিনি মা হতে চলেছেন। আর কাপুর পরিবারের নতুন সদস্য আসতে চলেছে। সইফ আলী খান ও কারিনার প্রথম সন্তান পুত্র সন্তান হওয়াতে এবারে তাদের আশা যে তাদের ঘরে কন্যা সন্তান আসুক। এক জ্যোতিষ নাকি গণনা করে বলেছিলেন যে এবারে ঘরে লক্ষী আসতে চলেছে। শুধু কয়েকদিনের অপেক্ষা।

বলিউড অভিনেতা সইফ আলী খান কিছুদিন আগেই বলেছিলেন যে ফেব্রুয়ারি মাসের প্রথম দিকেই ডেলিভারি হবে। তবে হাতে আর মাত্রা কয়েকটা দিন বাকি। অলরেডি বিরাট-অনুষ্কার ঘরে তাদের মেয়ে ভমিকা এসে গেছে, তবে এবারে পালা হল কারিনার। ফেব্রুয়ারি মাসে প্রথম সপ্তাহ কেটে গেছে, আর দিন দিন নেটিজেনদের উৎসাহ বেড়েই চলেছে সুখবর সোনার জন্য। তবে এর মাঝেই অপেক্ষার অবসান ঘটিয়ে দিলেন রণধীর কাপুর, কবে কারিনার ডেলিভারি হচ্ছে তা জানিয়ে দিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Randhir Kapoor (@dabookapoor)

বর্তমানে একদিকে যেমন খুশির খবর অন্যদিকে শোকের কালো ছায়া নেমে এসেছে কাপুর পরিবার। মঙ্গলবার রণধীর কাপুর ও ঋষি কাপুরের ছোট ভাই রাজীব কাপুর হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন। এর মাঝেও যে একটি খুশির খবর আছে ফেব্রুয়ারি মাসের ১৫ তারিখেই আসতে চলেছে কারিনার দ্বিতীয় সন্তান।আবারও একবার দাদু হতে চলার জন্য
আনন্দিত রণধীর কাপুর জানান, “চিকিৎসকরা করিনাকে ১৫ ফেব্রুয়ারি ডেট দিয়েছেন।”

সইফ ও কারিনার প্রথম সন্তান তৈমুর। আর এইসবের মাঝেই চলছে তৈমুরের ছোট একটি ভাই বা বোনের জন্য প্রস্তুতি। এখন সইফিনার জীবনে শুধু খুশির পরিবেশ। পুরোনো বাড়ি ছেড়ে দিয়ে ইতিমধ্যেই নতুন বাড়িতে গিয়ে উঠেছেন সইফ আলী কেহ্ন ও কারিনা কাপুর খান।

Back to top button