বিনোদন

সুখবর দর্শকদের জন্য! ‘তারক মেহতা’য় ফিরবেন দয়াবেন অর্থাৎ দিশা, তবে নির্মাতাদের মানতে হবে কিছু শর্ত

সুখবর ‘তারক মেহতা কা উল্টা চশমা’র দর্শকদের জন্য। জানা গিয়েছে, সিরিয়ালে খুব শীঘ্রই ফিরে আসার সম্ভাবনা রয়েছে দয়াবেন ওরফে অভিনেত্রী দিশা বকানির। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই যেন উৎসাহের শেষ নেই দর্শকদের মনে । শুধু তাই নয়, কখন দেখা মিলবে দয়াবেনের স্পেশ্যাল গর্বার তারও অপেক্ষা চলছে। জানা যায়, অভিনেত্রী দিশা নাকি নির্মাতাদের জন্য কিছু কড়া শর্ত রেখেছেন।

‘তারক মেহতা’য় দয়াবেন আর জেঠালালের চরিত্র যেন নজর করে দর্শকদের । অনেক দিন ধরে দিশাকে ধারাবাহিকে দেখা যায়নি। শুধু তাই নয়, জানা যায় অভিনেত্রীর ওই চরিত্রে নাকি অন্য কাউকেও দেখা যায়নি । বরং, চরিত্রটাকেই দিনকয়েকের জন্য দূরে রেখেছেন নির্মাতারা। দিশার স্বামী নাকি কিছুদিন আগে প্রকাশ করে জানিয়েছিলেন, তাঁর স্ত্রী আর আসবেন না ধারাবাহিকে।

কিন্তু এদিকে অভিনেত্রী কি শর্ট রেখেছেন নির্মাদের জন্য–

জানা গিয়েছে, দিশা শর্ত রেখেছেন , দিশার পারিশ্রমিক বাড়িয়ে দিতে হবে । তার প্রতিটি এপিসোড পিছু দিতে হবে ১.৫ লাখ টাকা। সেই সঙ্গে তিনি জানান তিনি ৩ ঘন্টার বেশি কাজ করবেন না । সেটের মধ্যেই একটা নার্সারি খুলে দিতে হবে তার মেয়েকে রেখে দেওয়ার জন্য । তার সন্তানের দেখা শোনা করার জন্য একজন ন্যানির ব্যবস্থাও করতে হবে। আর এসব শর্ত মানলেই ধারাবাহিকে ফিরে আসবেন জনপ্রিয় এই অভিনেত্রী।

Back to top button