বিনোদন

ভক্তদের জন্য সুখবর: আবার পর্দায় নতুন অবতারে ফিরছেন ‘ফড়িং’ খ্যাত অভিনেত্রী খেয়ালী

যখন অনেক জনপ্রিয় সিরিজ শেষ হয়, দর্শকরা হতাশ হয়ে পড়ে কারণ তারা তাদের জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রীদের দেখতে পায় না। তবে বিশেষ করে নায়িকার জন্য প্রতিটি হার্ট বিট। আবার কবে দেখা হবে সেই অপেক্ষায় ভক্তরা। স্টার জলসা এমনই একটি জনপ্রিয় ধারাবাহিক হল আলতা ফড়িং।

এই সিরিজ মাত্র শেষ হয়েছে। এই সিরিজে অভিনয় করেছেন খেয়ালি মন্ডল এবং অর্ণব ব্যানার্জি। এই জুটি দর্শকমহলে বেশ জনপ্রিয় হয়েছিলেন। খেয়ালী মন্ডল অর্থাৎ ফড়িং এর অভিনয় দর্শক মনে বেশ প্রশংসা পেয়েছিল। আর এ কারণেই ভক্তরা তাকে উল্লাস করছেন। সে কোথায়, আবার কবে দেখা হবে ইত্যাদি। তবে খুব শিগগিরই টেলিভিশনের পর্দায় ফিরবেন বলে জানা গেছে।

টিভি পর্দায় ফিরছেন, তবে কোনো ধারাবাহিকে নয়। রিয়ালিটি শো সুপার সিঙ্গার সিজন 4 (সুপার সিঙ্গার সিজন 4) আবার ফিরে আসবে। এ খবরে দারুণ খুশি এই অভিনেত্রী।

হায়ালি চব্বিশ পরগনার দক্ষিণ জেলার একটি মেয়ে। অভিনেত্রী একজন অভিজ্ঞ নৃত্যশিল্পী। আর এই নাচের জন্য জিমন্যাস্টিকসের প্রশিক্ষণ দেওয়া হয় পঞ্চম শ্রেণি থেকে। তিনি 2020 জাতীয় নৃত্য পুরস্কারও পেয়েছেন। তিনি তার কেরিয়ার শুরু করেছিলেন নাচ এবং তারপর একজন অভিনেতা হয়েছিলেন। অভিনয় ক্যারিয়ারের পথ এতটা মসৃণ ছিল না।

Back to top button