বিনোদন

অরিজিৎ সিং এর ফ্যানেদের জন্য সুখবর, জীবনে প্রথমবার নিতে চলেছেন অন্য ভূমিকা, শুভেচ্ছায় অনুরাগীরা

বলিউডের জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং গাঁট দেশকে মাতিয়ে রেখেছেন নিজের একের পর এক হিট গান দিয়ে। আর এবার জনপ্রিয় এই গায়ক কে দেখা যাবে নতুন এক ভূমিকায়। তিনি এবার শুধু গান গাইবেন না সাথে গান বাঁধবেন। তিনি এবার নেটফ্লিক্স-এর ছবি ‘প্যাগ্লেইট’-এ প্রথমবার সংগীত পরিচালনা করতে চলেছেন।

অরিজিৎ সিং বরাবরই শুরুর থেকে থাকেন ধরা ছোয়ার বাইরে মিডিয়া তাকে বেশি একটা কাছে পায় না। অরিজিৎ সিং একাধিক বার নিজেও জানিয়েছেন যে তিনি কাজে বিশ্বাসী বারবার ইন্টারভিউ দেওয়াতে নয়। তবে এবার অরিজিৎ মিডিয়ার সামনে মুখ খুললেন নিজেই।

তিনি একটি সাক্ষাৎকারে বলেন “আমি এমন একটা ছবিতে সঙ্গীত পরিচালক হিসাবে ডেবিউ করছি যে ছবি আমার খুব কাছের। এই গোটা পৃথিবীকে গান শোনাতে পারি বলে আমি খুবই সম্মানিত বোধ করি। এই ছবিটি একটি মেয়ের আত্মবিশ্বাস খুঁজে পাওয়ার গল্প। এমন একটি ছবির অংশ হতে পেরে খুবই গর্ব বোধ করছি।”

জানা গেছে ‘প্যাগ্লেইট’ সিনেমাটি হতে চলেছে একটি বিধবা মেয়ের গল্প নিয়ে। একটি যৌথ পরিবারে সন্ধ্যা নামের একটি মেয়ের স্বামী মারা যাবার পর তাকে পড়তে হয় সমাজের ও পরিবারের বিভিন্ন প্রতিকূলতায়। তার আত্মা পরিচয় খুঁজে পাওয়ার লড়াই নিয়েই তৈরী হতে চলেছে ‘প্যাগ্লেইট’।

সিনেমায় সন্ধ্যার চরিত্রে অভিনয় করতে চলেছেন সোনিয়া মালহোত্রা। সান্যাকে কিছুদিন আগে দেখা গিয়েছিললো আরও একটি জনপ্রিয় ওয়েবসিরিজ লুডো -তে। নতুন এই ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন উমেশ বিস্ত। সিনেমাটিতে সান্যা ছাড়াও অভিনয় করবেন সায়নী গুপ্তা, আশুতোষ রানা, রঘুবীর যাদব ও আরও অনেকেই।

 

View this post on Instagram

 

A post shared by Sanya Malhotra💥 (@sanyamalhotra_)

Back to top button