বিনোদন

ফের সুখবর! উল্টো হয়ে নায়িকা পূজা, বেবি বাম্পে চুমু খাচ্ছেন স্বামী কুণাল, ভাইরাল ছবি

দেখতে দেখতে পূজা ব্যানার্জি ও কুনাল বর্মার ছেলে কৃষিবার বয়স হয়ে গেলো ছয় মাস। তবে এর আগে মহাশিবরাত্রির দিন কেক কেটে কৃষিবার পাঁচ বছরের জন্মদিন পালন করেছিলেন পূজা-কুনাল । সোশ্যাল মিডিয়ায় সেই সেলিব্রেশনের ভিডিও শেয়ার করেছেন এই তারকা দম্পতি।যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়েছিল। নজর করেছিল নেতিয়েজনদের।

সন্তান জন্ম দেওয়ার পর থেকে বেশ আনন্দেই দিন কাটছে পূজা ও কুনালের। প্রায়ই নানাকম ছবি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন তারা। সেই সব ছবি ভিডিও ভাইরাল হতেও বেশি সময় লাগেনা। সম্প্রতি একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, গর্ভাবস্থাতেও কতটা ফিট ছিলেন তিনি । মিষ্টি ছবিটিতে শরীরচর্চার পাশাপাশি ভরপুর রোম্যান্সও ফুটে উঠেছে । কুণালকে দেখা গিয়েছে পূজার বেবি বাম্পে আদরের চুম্বন এঁকে দিতে ।

এই ছবিটি প্রকাশ্যে আসতেই নজর কেড়েছে নেটিজেনদের। শুধু তাই নয়, ছবিটি দেখে নেটদুনিয়ায় শোরগোল পরে গিয়েছে। তবে কি আবারো মা হতে চলেছেন নায়িকা পূজা! না এই ছবি পোস্ট করে কোনোরকম সুখবর দেননি এই তারকা দম্পত্যি । বরং দেশে ক্রমেই বেড়ে যাওয়া করোনা আতঙ্কের মধ্যে সকলকে সাবধানে থাকতে বলেছেন। সেই সঙ্গে সুস্থ থাকার পরামর্শ দিয়েছেন এই তারকা দম্পত্যি ।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Back to top button