বিনোদন

সুখবর: আসছে নতুন ৯টি বাংলা সিরিয়াল, স্টার জলসা আনছে নতুন সিরিয়ালের ধামাকা!

এখন টিআরপির অভাবের কারণে অল্প সময়ের মধ্যেই বেশ কয়েকটি সিরিজ বন্ধ হয়ে গেছে। নতুন সিরিজ চালু করা ছাড়া বিকল্প নেই। সেজন্য স্টার জলসা মোট 4টি নতুন ধারাবাহিক উপস্থাপন করতে চায়। এদিকে ‘তুঁতে’ সিরিজের বিজ্ঞাপন দেখেছেন দর্শকরা। এই ধারাবাহিকে অভিনয় করেছেন দীপান্বিতা হাজরা ও সৈয়দ আরাফিন।

আলাদাভাবে, মিসিং স্ক্রু প্রোডাকশনের দুটি সিরিজ এবং এসভিএফ প্রোডাকশনের একটি সিরিজ স্টার জলসায় প্রচারিত হবে। এই ধারাবাহিকগুলোর নাম এখনও অজানা। পিছিয়ে নেই জি বাংলা। জি বাংলার এসভিএফ প্রযোজনায় রূকমা রায়ের নতুন একটি সিরিয়াল আসছে। এছাড়াও, মিঠাইয়ের পরিবর্তে ’ফুলকি উপস্থিত হবে।

ঘোষণা করা হয়েছে যে নেহা অমানদীপ অভিনীত একটি সিরিজ ব্লুজ প্রোডাকশনের অধীনে জি বাংলায় সম্প্রচার করা হবে। সান বাংলা এবং আকাশ 8-এর মতো অন্যান্য চ্যানেলে নতুন সিরিজ প্রচারিত হওয়ার খবরও রয়েছে। সান বাংলায় শীঘ্রইনবনীতা দাস এবং রাজা গোস্বামী অভিনীত বিয়ের ফুল’ নামে একটি সিরিজ শুরু হবে।

অন্যদিকে, সম্প্রতি আকাশ আটের নতুন ধারাবাহিকের খবর পেয়েছি। জানা গেছে, মৈনাক ঢোল এবং আঁখি ঘোষের নতুন ধারাবাহিক ‘মিষ্টু শুরু হচ্ছে। কিছুদিন আগে এই সিরিজের একটি বিজ্ঞাপন প্রকাশিত হয়। এই প্রচারমূলক ভিডিওটি সিরিজের নায়িকাকে দেখায়, যে দ্রুত সবকিছু ভুলে যায়। অন্যরা তার দুর্বলতার সুযোগ নেয়। এই গল্পের থিম হল কিভাবে নায়ক আবির্ভূত হয় এবং তার জীবন পরিবর্তন করে।

Back to top button