বিনোদন

শাশুড়ি-জামাইয়ের শুভদৃষ্টি! ‘খেলনা বাড়ি’র গাঁজাখুরি গল্প দেখে ক্ষেপে আগুন দর্শকরা

জি বাংলার খেলনা বাড়ি ধারাবাহিকটি যেমন জনপ্রিয় ঠিক তেমন চর্চিত । প্রথমত, মিতুল চরিত্রটি খেলনা বাড়ীর মূল চরিত্র । তাকে কখনও কখনও সিরিজে “লেডি সিংগাম” বা “লেডি রঞ্জিত মল্লিক” হিসাবে চিত্রিত করা হয়। একই ১০০ ভিলেনের সঙ্গে লড়াই ও করতে দেখা যায় ।

খেলনা বাড়ি সিরিজের গল্প বিভিন্ন ঘটনার মধ্য দিয়ে গড়ে উঠছে । ইতিমধ্যে, সিরিজটি বেশ কয়েক বছর ধরে লিপ নিয়েছে । মিতুলের মেয়ে গুগলি অনেক বড় হয়েছে। কিন্তু মা-মেয়ের সম্পর্ক এখন আর আগের মতো মধুর নেই। অন্তরা তাদের মধ্যে ভুল বোঝাবুঝির সৃষ্টি করে। ফলে গুগলি সবসময় মাকে ভুল বোঝে।

সম্প্রতি খেলনা বাড়ির একটি নতুন প্রোমো প্রকাশিত হয়েছে। যেখানে দেখা যায় গুগলির বিয়ের আয়োজন। অন্তরা তাকে পোশাক পরিয়ে বিয়ের মঞ্চে নিয়ে যায়। এদিকে আবার রণ এসে গুগলির হবু স্বামীকে বলে বিয়ের আগে গুগলির থেকে সমস্ত সম্পত্তি লিখে নিতে।

কিন্তু হবু জামাইয়ের ষড়যন্ত্র সন্দেহ করেন মিতুল।গুগলির মণ্ডপে পৌঁছানোর আগেই কনে রূপে সেখানে হাজির হন তিনি। শুভদৃষ্টির সময় পান পাতা সরালেই সেখানে গুগলির জায়গায় মিতুলকে দেখে চমকে ওঠে সবাই। মেয়ের বদলে মেয়ের মায়ের সঙ্গে জামাইয়ের শুভদৃষ্টি ! দেখেই অবাক দর্শকরা।

এদিকে জামাইয়ের গালে থাপ্পড় মেরে মিতুল অন্তরার দিকে তাকিয়ে বলে, “আমি বেঁচে থাকতে আমার মেয়ের সর্বনাশ করবে?” অন্তরা ভয় পায় মিতুলকে দেখে । তবে দর্শকরা মিতুলের সমালোচনা করে লিখছেন, ‘‘তাই বলে নিজেই বউ সেজে আসবে?’’ কেউ লিখছেন, “শাশুড়ি জামাইয়ের শুভদৃষ্টি হল!”

Back to top button