বিনোদন

পাহাড়ে গিয়ে খালি গলায় দুর্দান্ত গানের সঙ্গে নাচ অপরাজিতার, তুমুল ভাইরাল ভিডিও

ক্রিস্টমাস মানেই বড়দিন আর সেই দিন আস্তে আর বেশি দেরি নেই। খুব শীঘ্রই আস্তে চলেছে। আর ক্রিস্টমাস মানেই কেকের বাহার আর কেক তৈরির মস্ত বোরো উপাদান হলো চিনি। চিনি ছাড়া কিন্তু কেক তৈরি হয় না । আর চিনির স্বাদ কেমন হবে তাই সোনাতে আসবে সকলের প্রিয় অপদি এবং মধুমিতা সরকার। অবশ্য প্রেক্ষাগৃহে নয় অতিথি প্লাটফর্মে আসতে চলেছে চিনি।বিধবা স্বাধীনচেতা মা ও একমাত্র মেয়ে চিনির গল্প বুনেছে পরিচালক মশাই। এস.ভি.এফ এর প্রযোজনায় আসতে তৈরি হয়ে এই ছবিটি মুক্তি পাচ্ছে বড়দিনের দিন।

এই ছবিটিতে বিধবা মা সরোজিনী বন্দ্যোপাধ্যায় এর ভূমিকায় থাকছেন অপরাজিতা আঢ্য ওরফে আপা দি আর তার মেয়ে চিনি অর্পফ অদিতি বন্দ্যোপাধ্যায় এর ভূমিকায় দেখা যাবে মধুমিতা সরকারকে। আর এখানে অপদি নিজের মতো থাকতেই ভালোবাসেন।
মা মেয়েকে ছেড়ে দিব্যি একা থাকতে পছন্দ করেন আর অন্যদিকে সারাদিন মাকে নিয়ে চগিনটা করতে থাকে মেয়ে চিনি। আর পাঁচটা সংসারের মা মেয়ের মধ্যে যে খুনসুটি থাকে আর সেই নিয়েই এই গল্প বলবে মাইনাস। এখানে পরিচালক দেখবেন আগের প্রজন্মের সাথে এখনকার প্রজন্মের মতপার্থক্য, দুস্টু-মিষ্টি অভিমান-ঝগড়া, গল্প, খুনসুটি, দায়িত্ববোধ, ভালোবাসা নিয়েই এই গল্প। সমস্ত রকম উপাদানই রয়েছে এই গল্পে এবং অসাধারণ একটি গল্প এটি।

চিনি মুক্তি পেতে বেশ অনেক দিনই বাকি। তাই পাহাড়ে হওয়া খেতে গেলেন আপা দি। কিছুদিন আগেই করণের কবলে পড়েছিলেন অভিনেত্রী অপরাজিতা ওরফে আপা দি। এবার করোনা মুক্ত হয়ে কাজ কর্ম করে নিজেকে সময় দিতে বেঁচে নিয়েছেন উত্তরবঙ্গকে। খোলা আকাশের নিচে আর পাহাড় ঝর্ণার পশে নিজের ডেস্টিনেশন খুঁজে নিলেন অপদি। পাহাড়ি পথের বাঁকে কার না ভালো লাগে তাই খোলা আকাশের নিচে মনের আনন্দে গান গাইতে শুরু করলেন অভিনেত্রী। খোলা গলায় গাইলেন ‘আজ ম্যায় উপর, আসমা নিচে।’পাহাড়ি নদীর ধার ঘেঁষা সবুজ মাঠে অভিনেত্রীর মন এখন বেশ ফুর্তির মেজাজে রয়েছে। পরনে লেস আর ব্রোকেড মিশিয়ে তৈরি ড্রেসে আর পাশ্চাত্য সাজে আর খোলা চুলে টাইট কার্ল।
খোলা চুলে পুরো বারবি ডল। আর প্রিয় অভিনেত্রীর এই গান পুরো হিট। আর মুহূর্তেই ভাইরাল হয়ে গেলো সেই গান আর দুর্দান্ত নাচ।

Back to top button