বিনোদন

মালদ্বীপে গিয়ে জন্মদিন উৎযাপন, সেখানে প্রাণের মানুষের সাথে অন্তঃরঙ্গ মুহূর্ত কাটালেন ‘সাঁঝের বাতি’র চারু

সকলের প্রিয় চারু। খুবই সাধাসিধে ও একজন সরল মনের মানুষ। দর্শক তার এই আচরণেই তাকে ভীষণ ভালোবাসে। কিন্তু বাস্তব জীবনে এই মেয়ে পুরো উল্টো। পর্দার ওপারে যতটা শান্ত, কিন্তু পর্দার বাইরে একদম দুস্টুমীতে ভরা এই ষ্টার জলসায় জনপ্রিয় ধারাবাহিক ‘সাঁঝেরে বাতি’-র চারু অর্থাৎ দেবচন্দ্রিমা সিংহ রায়। ধারাবাহিকে সকলে চারুকে শান্ত ও ঠান্ডা মাথার মেয়ে বলেই বেশি পছন্দ করে। অভিনয় ছাড়াও অভিনেত্রী ঘুরতে বেশ পছন্দ করেন। তাই মাঝে মধ্যেই ঘুরতে বেরিয়ে পড়েন।

অভিনেত্রী রিল লাইফে বিবাহিত হলেও রিয়টেল লাইফে কিন্তু বিবাহিত নন। তবে৪ প্রেম করেন না তা কিন্তু নয়। লাইফ পার্টনার ঠিক করা হয়ে গেছে অভিনেত্রীর। তিনিও একজন অভিনয় জগতের মানুষ। পাত্রের নাম শায়ন্ত মোদক, নিজেই জানিয়েছেন অভিনেত্রী। দের প্রেমের কথা টলিপাড়ায় কারোর অজানা নয়। সায়ন্ত ও দেবচন্দ্রিমার প্রেমের সূত্রপাত রিল লাইফে প্রেম করতে করতে হয়। কালারস বাংলা-র ‘কাজললতা’ ধারাবাহিকে কাজের সময় থেকেই দুজনের বিশেষ বন্ধুত্বের সূত্রপাত। কিন্তু নিজেদের ভালোবাসার কথা ৩ বছর পর ২০২০র ১৪ ফেব্রুয়ারিতে প্রকাশ্যে আনেন।

ঘুরতে বেশ পছন্দ করেন অভিনেত্রী। মাঝে মধ্যেই বেরিয়ে পড়েন বয়ফ্রেন্ডের সাথে ঘুরতে। দেবচন্দ্রিমা-সায়ন্তর একটি ইউটিউব চ্যানেলও আছে। এছাড়া দেবচন্দ্রিমা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়। তিনি প্রায়শই নিজের এবং বয়ফ্রেন্ডের সাথে নানান ছবি শেয়ার করে থাকেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রী নিজের জন্মদিন পালন করলেন। মালদ্বীপে প্রাণের বন্ধু শায়ন্তর সাথে। দুজনে নিজেদের অন্তঃরঙ্গ মুহূর্তের নানান প্রতিচ্ছবি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন। কখনো বিকিনি পরিহিত অবস্থায় তো কখনো বয়ফ্রন্ডের কোলে অভিনেত্রী। এবারে অভিনেত্রী ভিন্ন রূপে ধরা দিলেন দর্শকদের সামনে। নীল ফ্লোরাল বিকিনি আর চোখে সানগ্লাস পিরিহিত অবস্থায় ছবি পোস্ট করলেন সলকাইল মিডিয়ায়। ঝড়ের গতিতে ভাইরাল হয় শান্ত অভিনেত্রীর এই পোস্ট।

Back to top button