বিনোদন

শাহরুখের সাথে নাচতে গিয়েই বাঁধল অশান্তি! সকলের সামনে সপাটে চর মারেন কাজলকে স্বামী অজয় দেবগন

বলিউডের এজন জনপ্রিয় অভিনেতা অজয় দেবগন। তার একমাত্র স্ত্রী কাজল যাকে ভালোবেসে নিয়ে করেছিলেন অভিনেতা অজয় । প্রায় আজ থেকে ২৫ বছর আগে তাদের প্রথম দেখা হয় হিন্দি ছবির সেটে। তারপরেই ধীরে ধীরে বন্ধুত্ব বাড়ে আর তারপরেই সম্পর্কে জড়িয়ে পড়েন তারা। ৪ বছর সম্পর্কে থাকার পর তারা সিদ্ধান্ত নেন যে তারা বিয়ে করবেন। তারপর পরিবারের সকলের সম্মতিতে ১৯৯৯ সালে বিয়ে সেরে ফেলেন এই জুটি।

অজয়ের সাফল্যের পিছনে স্ত্রী কাজলের বেশ অবদান আছে। বর্তমানে তাদের সম্পর্ক বেশ ভালো। কিন্তু একটা সময় তাদের সম্পর্কে চির ধরেছিল। অশান্তির সূত্রপাত ‘ওয়ন্স আপন আ টাইম ইন মুম্বই’ ছবিকে কেন্দ্র করে। এই ছবিতে কঙ্গনা রানাওয়াতের সঙ্গে অজয়ের ঘনিষ্ঠতা বেড়ে যায় যার ফলে তার ব্যাক্তিগত জীবনেও এর প্রভাব পরে।

বর্তমানে কাজল ও অজয়ের মাঝে দুজন সন্তান আছেন। প্রথম সন্তানের পর যখন তারা দ্বিতীয় সন্তান নেওয়ার পরিকল্পনা করছিলেন তখন কাজলের কাছে প্রস্তাব আসে করন জোহার পরিচালিত “কাভি খুশি কাভি গাম” ছবির। যেখানে কাজল শাহরুখের বিপরীতে অভিনয় করছিলেন। এই ছবিতে বেশকিছু নাচের দৃশ্য ছিল, কিন্তু সেই মুহূর্তে কাজলের পক্ষে তা সম্ভব ছিলনা। বারবার কাজলকে ব্যারন করা সত্ত্বেও শোনেনি কাজল। তিনি স্বামীর বারণ সত্ত্বেও নাচেন শ্যুটিং সেটে। যার ফলে ঘটে যায় বিপত্তি, তাঁর দ্বিতীয় সন্তানও মিসক্যারেজ হয়ে যায়। এই খবর পেয়ে অজয় ছুটে আসে “কাভি খুশি কাভি গাম” এর সেটে। সকলের সামনেই তিনি কাজলকে চড় মারেন। পরিচালক করনের ওপরেও রাগ দেখান। আর তারপর থেকেই অজয়ের সাথে করণ ও শাহরুখ খানের সম্পর্ক খুব একটা ভালো নয়।

কিন্তু বর্তমান তাদের মেয়ে নাইসা অনেক বড় হয়ে গেছে। তাদের একমাত্র কন্যা নাইসা বর্তমানে নেট জনতার কাছে বেশ জনপ্রিয়। এবারে সেই কজল কন্যা নাইসা জাহ্নবীর মতন বলিউডে পা রাখতে চলেছেন। সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়, মাঝে মধ্যেই ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন। ইতিমধ্যে, কাজল কন্যাকে নিয়ে রীতিমত চর্চা চলছে সোশ্যাল মিডিয়ায়। নেট নাগরিকদের মনে ধরেছেন নাইশা। তবে এই স্টারকিড পড়াশোনার জন্য দেশ ছেড়ে সিঙ্গাপুরে থাকছেন। কিন্তু লকডাউনের সময় সিঙ্গাপুর থেকে মুম্বাইতে ফিরে আসেন।

Back to top button