বিনোদন

‘হাই গরমি’ গানে নোরা ফতেহির সাথে নাচতে গিয়ে মঞ্চ থেকে পরে গেলেন সালমান খান, ভাইরাল ভিডিও

সালমান খান হলেন বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর। বলিউড জগতের সকল অভিনেত্রীর সাথেই অভিনয় করেছেন সিনেমায়। দিয়েছেন বলিউড ইন্ডাস্ট্রি কে একাধিক হিট সিনেমা। অভিনয়ের পাশাপাশি তিনি অনেকেরই প্রেমে পড়েছিলেন কিন্তু তার কোনো সম্পর্কই পায়নি পরিণতি। আর সেই দীর্ঘ অভিজ্ঞ সালমান খান বলিউডের সেক্সি ডিভা নোরার সাথে নাচতে গিয়েই বিপাকে পরে গেলেন বলিউডের সাল্লু ভাই।

বলিউডে এই মুহূর্তে ডান্সিং কুইনের নাম এলে সবার আগে উঠে আসে নোরা ফতেহির নাম। বলিউবদে ডান্স ও অভিনয় নিয়ে এখন নোরা ফাতেহি হলেন হট কেক। নোরার ভিডিওর জন্য অপেক্ষায় থাকে সোশ্যাল মিডিয়ায় উপস্থিত তার ফ্যানেরা। আর এবার নোরা ও সালমান খানকে দেখা গেলো রিয়ালিটি শোএর এক মঞ্চে নাচ করতে।

রবিবার রাতের জমজমাট ‘বিগ বস ১৪’-র ফাইনাল অনুষ্ঠানে উপস্থিত ছিল এক এক করে একাধিক তারকারা।আর সেই শো তে নোরা ফতেহির অলংকৃত করেন অতিথির আসন। নোরার নাচে মুগ্ধ হয় দর্শকরা। এরপর মঞ্চে নোৱাৰে সাথে নাচে পা মেলান সালমান খান। সালমান খান তার ব্লেজার খুলে নোৱাৰে সাথে ‘গরমি’ গানে নাচ শুরু করে দেন। আর সেই সময় নাচতে নাচতে সিঁড়ি বেয়ে নিচে নামতে গিয়েছিলেন সালমান কিন্তু তাল সামলাতে না পেরে পরে যাচ্ছিলেন সালমান নোরাও নাচ থামিয়ে তাকে আটকানোর চেষ্টা করেছিলেন কিন্তু শেষ রক্ষা হয়নি আর সেই দৃশ্য দেখে হাসা শুরু করে দেন উপস্থিত দর্শকরা। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ইতিমধ্যেই হয়ে গেছে ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

Back to top button