বিনোদন

সালমান খানের ঘোড়া কিনতে গিয়ে ১২ লক্ষ টাকার প্রতারণার শিকার, আদালতের দ্বারস্থ হলেন মহিলা

বলিউড সুপারস্টার সালমান খানের ঘোড়া বিক্রি হতে চলেছে! এরকমটাই খবর পেয়েছিলেন রাজস্থানের যোধপুর নিবাসী এক মহিলা। সেই খবর পাওয়া মাত্রই লক্ষ লক্ষ টাকা ব্যাগে নিয়ে তিনি গিয়েছিলেন সেই ঘোড়া কিনতে। তবে সেখানে গিয়ে তিনি তো ঘোড়া পাননি ,উল্টে তিনি হয়েছেন আর্থিক প্রতারণার শিকার। আর তারপরেই ওই মহিলা দ্বারস্থ হয়েছেন রাজস্থানের হাইকোর্টে। আদালত ইতিমধ্যে এই ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছে।

দেশজুড়ে যখন লকডাউন চলছিল তখন সালমান খান পানভেলের ফার্ম হাউসে কাটিয়েছেন বেশকিছুটা সময়। সেই সময় কিছু ভাইরাল ভিডিওতে তাকে দেখা গেছে জমি চাষ করতে আবার কখনো ঘোড়ার সাথে সেলফি তুলতে। আর সেইসময় সালমানের পাশাপাশি ঘোড়াও হয়ে উঠেছিল সেলেব্রিটি। তাই সেই ঘোড়ার দিকে নজর ছিল অনেকের। আর সেই ঘোড়া বিক্রয়ের খবর শুনেই ঘোড়া কেনার জন্য আনন্দে লাফিয়ে উঠেছিলেন রাজস্থানের বাসিন্দা সন্তোষ ভাটি।

বলিউড সুপারস্টার সালমান খানের ঘোড়া কেনার জন্য তিনি জোগাড় করেছিলেন ১২ লক্ষ টাকা। কিন্তু এতো প্রচেষ্টার পরেও সেই ঘোরাতো তিনি পাননি উল্টে তাকে হতে হয়েছে আর্থিক প্রতারণার শিকার।

আর্থিক প্রতারণার শিকার ওই মহিলা জানিয়েছেন যে তাকে তিন ব্যক্তি সালমানের ফার্ম হাউসে তোলা একটি ঘোড়ার ছবি দেখিয়েছিলেন সেই সাথে তারা তাকে বলেন যে তাদের সাথে সালমান খানের খুব ভালোই সম্পর্ক রয়েছে। এর আগেও সালমান খান নাকি তাদের মাধ্যমেই কয়েকটি ঘোড়া বিক্রি করেছিলেন বলে জানিয়েছিলেন প্রতারকরা। আর তাদের কথা বিশ্বাস করেই ওই মহিলা ১২ লক্ষ টাকার বিনিময়ে ঘোড়া কেনার জন্য রাজি হয়ে যান। প্রতারকদের ওই মহিলা ১১ লক্ষ টাকা নগদ ও বাকি ১ লক্ষ টাকা চেক দিয়ে পেমেন্ট করেছিলেন। তবে যেদিন ঘোড়া ডেলিভারি হওয়ার কথা সেদিন নির্দিষ্ট স্থানে গিয়ে তিনি ঘোড়া পাননি তারপর বিষয়টা বুঝতে পেরেই ওই মহিলা দ্বারস্থ হন আদালতের।

Back to top button