বিনোদনলাইফস্টাইল

এই বয়সেও উপচে পড়ছে গ্ল্যামার, যৌবন ধরে রাখতে রোজ এই কাজ করেন অভিনেত্রী কোয়েল মল্লিক

বাবা ‘রঞ্জিত মল্লিক’ এভারগ্রিন অভিনেতা হওয়া সত্ত্বেও, নিজে দক্ষতায় টলিউডে জায়গা করে নিয়েছেন ‘কোয়েল মল্লিক’। তার রূপ-যৌবন অভিনয় দক্ষতা সবকিছুই দর্শকদের মন জয় করে। অভিনয় এবং সৌন্দর্যের দিক দিয়ে কোয়েল মল্লিক আজও টেক্কা দিতে পারেন টলিউডের উঠতি অভিনেত্রীদের। আগামী এপ্রিল মাসে ৪১ বছর বয়সে পা দেবেন অভিনেত্রী। কিন্তু সেটা তাকে দেখে বোঝার উপায় নেই। বিয়ের পর এক সন্তানের মা হয়েও কোয়েলের রূপ-যৌবন যেন কোনও এক মন্ত্রবলে বাঁধা পড়েছে ১৮ তেই।

অনেকেই জিজ্ঞাসা করেন তার সৌন্দর্যের সিক্রেটটা কি, তবে এবার সেটাই প্রকাশ্যে আনলেন অভিনেত্রী। তিনি প্রকাশ্যে শেয়ার করেছেন তার রূপ রুটিন। নামিদামি কোনও ব্র্যান্ড নয়, কোয়েল ভরসা রাখেন একেবারে ঘরোয়া উপায়ে রূপচর্চায়। যত্ন নেন নিজের শরীরের, ত্বকের এবং কড়া ডায়েটে থাকেন। কোয়েল জানিয়েছেন, সকালে ঘুম থেকে উঠে শুরু হয় তার ডায়েট। ব্রেকফাস্টে থাকে দুধ, কনফ্লেক্স, ডিম। দুপুরে থাকে ব্রাউন রাইস মাছ ও সবজি। বিকালে খান ফ্রুট স্যালাড আর রাতে রুটি-মাংস। এর পাশাপাশি তিনি পর্যাপ্ত পরিমাণে জল পান করেন।

অভিনেত্রী মাছ খেতে খুব ভালবাসেন। তবে শুধু ডায়েট করলে তো আর হয় না, সেই সঙ্গে মনের যত্ন নেওয়াটাও জরুরি বলে মনে করেন তিনি। প্রেগনেন্সির সময় মহিলাদের কীভাবে নিজেদের খেয়াল রাখা উচিত সেই সম্পর্কে জানিয়েছিলেন কোয়েল। অভিনেত্রী জানান মাতৃত্বকালীন অবস্থায় তিনি মেডিটেশন করতেন, ভজন শুনতেন, সিনেমা দেখতেন।

গর্ভাবস্থার সময়টা খুবই কঠিন। মহিলাদের শরীরে অনেক পরিবর্তন আসে, তারা সেনসিটিভ হয়ে পড়েন। তাই এই সময় তাদের পরিবারের সদস্যদের হবু মায়ের যত্ন নেওয়ার পরামর্শ দিয়েছেন অভিনেত্রী কোয়েল।

Back to top button