বিনোদন

‘ছোট জামা কাপড় পরলেই মেয়েরা খারাপ হয়ে যায় না’ অকপটে জানালেন প্রিয়াঙ্কা সরকার

বাংলা সিনেমা জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। এই মুহূর্তে তিনি ব্যস্ত তার ছেলে সহজ কে মানুষ করা ও নিজের ক্যারিয়ার নিয়ে। তিনি এখন ছেলে সহজ কে মানুষ করছেন সিঙ্গেল মাদার হিসেবে। সেই সাথে তিনি চান যে তার সন্তানের মধ্যে যেন গড়ে ওঠে এক সঠিক মূল্যাবোধ। তিনি চান সহজ যেন সমাজের জং ধরা দৃষ্টি ভঙ্গিতে মেয়েদের না দেখে।

একজন অভিনেত্রী হিসেবে প্রিয়াঙ্কাকে বিভিন্ন সময় বিভিন্ন সাহসী ও ঘনিষ্ট দৃশ্যে অভিনয় করতে হয়েছে। ফটো শুটের ওমর ধরা দিতে হয়েছে খোলামেলা পোশাকে। তার অনেক অনুরাগী তার সেই সব ছবি দেখে প্রশংসা করেছেন। তবে সোশ্যাল মিডিয়ায় যেমন তার অনেক অনুরাগী রয়েছেন সেরকমই রয়েছেন সমালোচনাকারী। তাই তার বিরুধ্যে প্রায়ই উঠে এসেছে সমালোচনা কারীদের আক্রমণ। তাকে তার ফটোশুট ও মপোশাক নিয়ে শুনতে হয়েছে কদর্য মন্তব্য

সম্প্রতি আনন্দ বাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে মুখ খোলেন টলিউড অভিনেত্রী তিনি সরাসরি নিজের ছেলের প্রতিক্রিয়া তুলে ধরে বলেন “আগামী প্রজন্ম সব দিক থেকেই ভীষণ এগিয়ে। ওরা এ সব নিয়ে মাথাই ঘামায় না। সহজ আমার সাহসী ফটোশ্যুট নিয়ে কোনও কথা বলে না। ওকে কেন নিয়ে যাইনি, কোথায় শ্যুট করলাম? এ সব জানতে চায়।আমি যেমন মা তেমনি আমি এক জন সম্পূর্ণ নারী। তাই যে কোনও বিষয়ে আমার স্বাধীনতা থাকবে। কাজের ক্ষেত্রেও”।

চিরদিনই তুমি যে আমার খ্যাত অভিনেত্রী প্রিয়াঙ্কা আরও বলেছেন “আমি চাই সহজ সেটা বুঝুক। ও যেন বুঝতে পারে, ছোট জামা পরলেই মেয়েরা খারাপ হয়ে যায় না। ও যেন আমার পরিশ্রমকে সম্মান দেয়, স্বীকৃতি জানায়। আবার আমিও সহজের কথা ভেবে এমন কিছু করি না যাতে সহজ আহত হয়। তাই আমার মধ্যেও কোনও অপরাধবোধ নেই।”

প্রসঙ্গত, সাহায্যের মা -বাবা দুজনেই টলিউডের নামকরা অভিনেতা ও অভিনেত্রী। তবে তারা এইমুহূর্তে থাকছেন আলাদা। তবে বা এ- মা লাদা থাকলেও মাঝে মাঝেই রাহুলকে তার ছেলের সাথে সময় কাটাতে দেখা যায়।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka Sarkar (@priyankasarkarz)

Back to top button