বিনোদন

নুসরাতের সাথে নিখিলের ‘বিষাক্ত’ বিবাহিত জীবন নিয়ে, সোশ্যাল মিডিয়ায় পোস্ট বান্ধবী ত্রিধা চৌধুরীর

টলিপাড়ায় নিখিল ও নুসরতের বৈবাহিক সম্পর্ক নিয়ে চলছে তুমুল জল্পনা। বর্তমানে চর্চায় রয়েছে নুসরতের অন্তঃসত্তা হওয়ার খবর। শুধু তাই নয় বহু কটাক্ষের মুখেও পড়তে হয়েছে অভিনেত্রীকে। সকলের মুখে একটাই কথা নুসরত মা হতে চলেছে কিন্তু সন্তানের বাবা কে? এই প্রশ্ন সকলেরই মনে দানা বাঁধছে। আবার ও জানা যায় যে সেপ্টেম্বরেই মা হতে চলেছেন নুসরত। এরকমই নানারকম মন্তব্য ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

এবারে এই ত্রিকোণ সম্পর্কের মাঝে প্রবেশ করলেন অভিনেত্রী ত্রিধা চৌধুরী। সম্প্রতি নিখিলের সাথে ত্রিধার ভালো বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠেছে। এবারে নিখিলের ব্যাক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী ত্রিধা চৌধুরী।এদিন অভিনেত্রী ত্রিধা ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, “বিষাক্ত দাম্পত্যের চেয়ে বিচ্ছেদ অনেক ভাল।” সকল নেটিজেনদের কাছেই বর্তমান এই ত্রিকোণ সম্পর্ক বেশ চর্চার বিষয়।

টেলিভিশনের একজন জনপ্রিয় ও সুন্দরী অভিনেত্রী হলেন ত্রিধা চৌধুরী। বাংলার মেয়ে হয়েও বাংলা, হিন্দি, তামিল মুভি জগতে দাপিয়ে অভিনয় করছেন তিনি। জানা যাচ্ছে ইতিমধ্যেই নিখিল ও ত্রিধা চৌধুরী একে অপরকে ফলো করছেন ইনস্টাগ্রামে। ত্রিধার একটি ছবিতে লাইকও দিয়েছেন নিখিল। যা নিয়ে নোতুন করে চর্চা হচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Tridha Choudhury (@tridhac)

ত্রিধা বর্তমানে টেলিভিশনের একজন সফল অভিনেত্রীর তালিকায় রয়েছেন। অভিনেত্রী নিজের ক্যারিয়ার শুরু করেন স্টার প্লাসের জনপ্রিয় ধারাবাহিক ‘দেহলিজ’ এ হর্ষাদ অরোরার বিপরীতে অভিনয় করার মাধ্যমে। অভিনেত্রীকে প্রথম ‘মিশর রহস্য’ ছবিতে দেখা গেছে। এছাড়াও, তিনি ‘খাদ, :ক্ষত’, ‘শেষ থেকে শুরু’ তে অভিনয় করেন। ‘সেই যে হলুদ পাখি’ ওয়েব সিরিজেও দেখা যায় অভিনেত্রীকে। এখন বড় পর্দা কাঁপাচ্ছেন এই অভিনেত্রী ত্রিধা চৌধুরী।

 

Back to top button