বিনোদন

‘বিয়ে করিয়ে দিন স্যর’ সোনুর কাছে করজোড়ে আবদার ফ্যানের, জবাবে যা বললেন ‘রবিন হুড’

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতাদের মধ্যে সোনু সুদ একজন। তার মানব দরদী হৃদয়ের পরিচয় পাওয়া গেছে করোনা কালে দেশজুড়ে লকডাউন চলাকালীন। তারপর থেকেই কেউ কোনও বিপদে পড়লে তিনি তার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেন। সোনু সুদের এই রবিনহুড ইমেজ এখন সকলেই জানে। তাই কেউ কখনো কোনও সমস্যায় পড়লে সোনু সুদের কাছে প্রার্থনা করেন সাহায্যের।

সোনু সুদ সম্পর্কে কোনও প্রশ্ন নেই। তিনি মানুষের জন্য অনেক কিছু করেছেন ও এখনো করে চলছেন। দেশজুড়ে লকডাউন চলাকালীন সময়ে পরিযায়ী শ্রমিকদের নিজ দায়িত্বে যেভাবে তাদের বাড়িতে পাঠানোর ব্যবস্থা করেছিলেন তার জন্য কোনো ‘ধন্যবাদ’-ই তাঁর জন্য যথেষ্ট নয়। তবে বাংলায় প্রবাদ বাক্যের মতোই মানুষের ইচ্ছের শেষ নেই। তাই প্রতিদিনিই সোনুর সোশ্যাল মিডিয়া একাউন্টে ভিড় করে বিভিন্ন জনের বিভিন্ন সমস্যা নিয়ে কমেন্টস। কেউ বাড়ি ভাড়া দিয়ে দিতে বলেন, কেউ ওষুধের বিল মিটিয়ে দিতে বলেন, কেউ আবার পড়াশোনার খরচ চালিয়ে দিতে বলেন। চাহিদার শেষ নেই।

সম্প্রতি সোনুর কাছে এক নতুন অভিনব সমস্যা নিয়ে হাজির হয়েছেন এক যুবক। সোনুর এক ভক্ত তাকে সোশ্যাল মিডিয়ায় অনুরোধ করেছেন “স্যর, আপনি আমার বিয়েটা একটু দিয়ে দেবেন?”। সোনু এই ধরণের সমস্যা সমাধানে বরাবরই পারদর্শী। তাই তিনি তৎক্ষণাৎ উত্তর দিয়ে লিখেছেন “কেন নয়! আমি বিয়ের মন্ত্রটাও পড়ে দিতে পারি, শুধু তোমায় কষ্ট করে পাত্রীকে খুঁজে নিতে হবে।”

সোনু এর আগেও এমন ‘চটুল’ সমস্যার সমাধান করেছিলেন। কিছুদিন গেই সোনুর কাছে একজন অনুরোধ করেন তাকে একটিগাড়ি কিনে দেবার জন্য। জবাবে সোনু ওই ব্যক্তিকে বলেন “ কষ্ট করে তুমি কেন ড্রাইভ করবে? আমিই গাড়িটা চালিয়ে দেব।”তবে সোনুর সামনে যখন কেউ সত্যি সত্যি বড় বিপদে পরে তার দ্বারস্থ হন। তখন তিনি দু হাত বাড়িয়ে দেন সেই ব্যক্তিকে সাহায্যের জন্য।

Back to top button