বিনোদন

‘বিয়ে-শাদি করেন, বয়স তো কম হল না’, সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে ট্রোলের মুখে পায়েল সরকার

বাংলা সিনেমা জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন পায়েল সরকার। ধীরে ধীরে তার জেল্লা, হটনেস বেড়েই চলেছে। যাক গে গ্রাম্য জয়িতাকে মনে আছে? যে কলকাতায় এসে কলকাতার কোনো মানুষকেই বিশ্বাস করতে পারছিলো না। কলকাতায় এসে দেখা হয় অভীকের সাথে প্রথমে তাকেও বিশ্বাস করতে পারে না বিশ্বাস করতে ইতস্তত বোধ হচ্ছিলো। শেষে বিশ্বাস করেই ফেলে এবং তার প্রেমে পরে যায়। ‘বোঝেনা সে বোঝেনা’ সিনেমার সেই পায়েল সরকার। গ্রামের সেই সহজ সরল মেয়েটি আর গ্রাম্য নেই। নিজেকে ছাঁচে ফেলে নতুনভাবে গড়ে তুলেছে। তার সিনেমার চরিত্রেও অনেক বদল ঘটেছে। আর এখন পায়েল সরকার টলিউডের একজন হট অ্যান্ড সেক্সি অভিনেত্রী।

পায়েল সরকারের বয়স ৩৬ কিন্তু দেখলে মনে হয় যেন ২২ এর যুবতী। তবে তার বয়স যতই বাড়ছে ততোই আকর্ষণীয় হয়ে উঠছেন পায়েল সরকার। শুধু নিজের সৌন্দর্য নয় অভিনয়ের মাধ্যমেও সকলকে ঘায়েল করেছেন অভিনেত্রী। সিনেমা ছেড়ে এখন ওয়েব সিরিজেও বেশ প্রশংসনীয় অভিনেত্রী। লকডাউনের পর থেকেই পেজ থ্রির শিরোনামে রয়েছেন পায়েল সরকার। তার নতুন নতুন স্টাইল আর পোশাক মানুষকে জাস্ট ঘায়েল করে দিচ্ছে।

পায়েল সম্প্রতি একটি ফোটোশ্যুটের রিল ভিডিয়ো শেয়ার করেছিলেন নিজের ইনস্টাগ্রামে। যেখানে ডেনিম জিন্স আর হলুদ ক্রপ টপে দেখা গিয়েছে তাকে । যা দেখে চোটে গিয়েছেন নেটিজেনরা । একের পর এক মন্তব্যে ভরিয়ে দিয়েছে ।একজন লিখেছেন, ‘বিয়ে শাদি করেন, বয়স তো কম হল না’, ‘এ ও নাকি রাজনীতিতে আছে, দেশটাই বরবাদ’ লেখেন এক নেটিজেন।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

Back to top button