বিনোদন

ফের বিয়ে! অভিনেতা অরিন্দ বন্দোপাধ্যায় এবার বিয়ে করলেন মডেল সায়ন্তনীকে, রইলো বিয়ের ছবি

বাংলা টেলিভিশন জগতে কতকিছুই না ঘটে। বর্তমানে মানুষ হয়ে উঠেছে ধারাবাহিকের পোকা। সকলেই ধারাবাহিক দেখতে ব্যাস্ত। বিশেষ করে বাড়ির মা কাকিমারা। সারাবাহিকের ক্ষেত্রে ষ্টার জলসা আর জী বাংলা সকলেরই প্রিয় ধারাবাহিক চ্যানেল। এর আগে ‘কে আপন কে পর’ ধারাবাহিক সকলের প্রিয় ছিল। এই ধারাবাহিকে জবা’র পাশাপাশি অরিন্দ বন্দ্যোপাধ্যায়ের অভিনয় নজর কাড়ে।বর্তমানে অরিন্দ ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে অভিনয় করছেন।

শোনা যাচ্ছে অভিনেতা অরিন্দ বন্দ্যোপাধ্যায় এই নিয়ে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন। দ্বিতীয়বার বিয়ে মানে এর আগে কি তিনি বিয়ে করেছিলেন? আসলে ব্যাপারটা হল করোনা আবহের মধ্যে খুব সামান্য করে চার হাত এক করেছিলেন অরিন্দ ও সায়ন্তনী। হিন্দু রীতিতে বিয়ে করেন দুজন। তখন তাদের পাশে পরিবার ছিল তাদের উপস্থিতিতে বিয়ে সম্পন্ন হয়।

 

View this post on Instagram

 

A post shared by Arindya Banerjee (@iamarindya)

সেই সময় লকডাউনের প্রভাবে সমস্ত কিছু বন্ধ ছিল। কোর্ট কাচারী খোলা না থাকায় রেজিস্ট্রি বিবাহ পিছিয়ে যায়। এবারে বউকে মালা পরিয়ে, সই সাবুদ করে রেজিস্ট্রি বিয়ে করেন অভিনেতা অরিন্দ ও সায়ন্তনী। গত বছর ২ রা জুলাই চার হাত এক করেন। তাদের বিয়ের একবছর পরে তারা রেজিস্ট্রি বিবাহ সারলেন। এদিন বিয়ের ছবি শেয়ার করে তিনি লেখেন,”নতুন যাত্রা শুরু করলাম। আশা করছি আমরা স্বচ্ছন্দে একসঙ্গে এগিয়ে যেতে পারব।”

আর এই কারণেই বলেছেন যে দ্বিতীয়বার বিয়ে করলেন তিনি। আর প্রথমবার বিয়েতে সেরকম কাউকে বলতে পারেনি তাই এইবার অল্প কিছু মানুষকে নিমন্ত্রণ জানিয়ে বিয়ে সারেন অরিন্দ সায়ন্তনী। তাই নতুন ভাবে তারা আবার আইনি বিয়ে সেরে ফেললেন।

 

View this post on Instagram

 

A post shared by Arindya Banerjee (@iamarindya)

Back to top button