বিনোদন

১৮ বছরেই বিয়ের পিঁড়িতে গৌরী ওরফে মোহনা! এতো কম বয়সেই বিয়ে? পাত্র কে? ফাঁস করলেন ‘গৌরী এলো’র ঈশান

অভিনেত্রী মোহনা মাইতি জি বাংলার গৌরী এলোতে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন। তার বিপরীতে নায়ক হিসেবে দেখা যাচ্ছে টিভি অভিনেতা বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায়কে। ঈশান ও গৌরী জুটি দর্শকদের মধ্যে দারুণ জনপ্রিয়তা পান। বাস্তব জীবনে দুই তারকার মধ্যে বয়সের বিশাল ব্যবধান থাকলেও পর্দার রসায়ন অসাধারণ।

এই সিরিজে ইশান গৌরির রসায়ন দর্শকদের নজর কেড়েছে। পর্দায় এবং বাস্তব জীবনে উভয়ই তাদের ভালো বন্ধন। বিশ্বরূপের থেকে প্রায় ১৮ বছরের ছোট মোহনা। কিন্তু তারা এখনও খুব ভালো বন্ধু। সম্প্রতি গৌরী এলো’র এই দুই তারকা দিদি নং উপস্থিত হয়েছিলেন । রচনা ব্যানার্জি পরিচালিত 1. সেখানেই নিজের ব্যক্তিগত জীবনের তথ্য ফাঁস করলেন অভিনেতা।

সময়ে সময়ে, অনেক তারকা দিদি নম্বরে পারফর্ম করতে আসেন। 1 বরাবর খেলা. সম্প্রতি, কিছু বিখ্যাত জি বাংলা সিরিজের তারকারা জুটি বেঁধে হাজির হয়েছেন। এই সময়ে, বিশ্বরূপ রচনাকে জানায় যে মোহনা বিয়ে করতে চলেছে। পাত্রও ঠিক হয়ে গিয়েছে।

পর্দায় মোহনা 10 বছরের একটি মেয়ের মা, কিন্তু বাস্তব জীবনে মোহনার বয়স মাত্র 18 বছর। এত অল্প বয়সে বিয়ে করেছিলেন? সম্প্রতি চ্যানেলের শেয়ার করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে লাকনা মোহনাকে জিজ্ঞেস করছে, , ‘কেমন আছো? ‘গৌরী এলো’ নিয়ে কতখানি ব্যস্ত?’ উত্তরে পর্দার গৌরী বলেন, ‘সিরিয়ালের ব্যস্ততা আছে। তবে আগেরবার এসে বলেছিলাম যে সামনে একটা পরীক্ষা আছে। সেটা হয়ে গিয়েছে। সেই জন্য চাপটা একটু কম’।

গৌরী একথা বলার পরেই তাঁকে নিয়ে মজা শুরু করেন বিশ্বরূপ। পর্দার ইশান বলেন, ‘ওই একটা সময় ছেলেরা যে গতিতে পড়াশোনা করলে পরিবারে বলা হতো, আর মাত্র ২ বছর কাটিয়ে ফেল তারপর একটা পানের দোকান করে দেন। আর মেয়েদের ক্ষেত্রে বলা হতো, আর ২ বছর কাটিয়ে ফেল তারপরেই বিয়ে দিয়ে দেব। মোহনা এখন সেদিকেই এগোচ্ছে’। এরপরেই রচনা জিজ্ঞেস করেন, ‘তাহলে কি গৌরী বিয়ে করতে চলেছে?’

“হ্যাঁ, কয়েক দিনের মধ্যে,” সঙ্গে সঙ্গে বিশ্বরূপ বলল। পর্দায় স্বামীর কথা শুনে আকাশ থেকে পড়লেন মোহনা। বিশ্বর কথায় প্রতিবাদে হাত নেড়েছেন তিনি। দর্শকরাও মোহনা এবং বিশ্বরূপের মধ্যে এই অফ-স্ক্রিন খুনসুটি উপভোগ করেছেন।

Back to top button