বিনোদন

জিৎ-এর সাথে পরবর্তী সিনেমায় থাকতে পারেন গৌরব রায়চৌধুরী! এই বিষয়ে কি বললেন অভিনেতা?

টলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন জিৎ। টলিউডে প্রথম ‘সাথী’ সিনেমার মাধ্যমে পা রাখেন। তারপর থেকে একের পর এক হিট ছবি করে গেছেন তিনি। তার অভিনয়ে সকলের বেশ ভালো লেগেছিল। এদিন জিৎ-এর সাথে অভিনেতা গৌরব রায়চৌধুরী সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেন। পরনে লাল চেক ক্যাজুয়াল, মুখে হাসি, হাতে হাত মিলিয়ে সুপারস্টার জিতের সঙ্গে দাঁড়িয়ে অভিনেতা গৌরব রায়চৌধুরি। ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন,”নতুন কিছু আসছে, ধন্যবাদ জিতদা।” তবে কি জিৎ-এর সিনেমায় স্ক্রিন শেয়ার করতে চলেছেন গৌরব?

এই ব্যাপারে অভিনেতা গৌরব একটি সংবাদমাধ্যমে জানিয়েছেন,”না না, তেমন কিছুই নয়। জিতদার সঙ্গে বহু দিনের সম্পর্ক আমার। ওঁনার প্রোডাকশনের প্রথম ধারাবাহিকে আমি নায়ক ছিলাম। তবে এখন সিনেমা নিয়ে কোনও কথা হয়নি। অন্যকিছু আসতে পারে। তবে তা সিনেমা নয়।” অর্থাৎ আপাতত কিছু করছেন না তবে পরে অন্যকিছু ভাবতে পারেন তিনি।

অভিনেতা গৌরব কিছুদিন আগেই অসুস্থ হয়ে পড়েছিলেন টাইমার নিয়ে। বায়োপ্সি রিপোর্টে যদিও চিন্তার কিছু নেই। তবে এখন সুস্থ থাকলেও করতে হবে অপারেশন। আগামী মাসের পয়লা তারিখ অর্থাৎ ১ আগস্টেই টিউমার অপারেশন করাবেন অভিনেতা। তারপর তিন মাস তিনি ভারী কিছু করতে পারবেন না। তবে জানা গেছে যে ১৫৪ দিন পরেই তিনি ফিরতে পারবেন শ্যুটিং-এ

বর্তমানে অভিনেতা গৌরব রায়চৌধুরী ব্যাস্ত আছেন ষ্টার জলসার ‘ওগো নিরুপমা’ ধারাবাহিক নিয়ে। অন্যদিকে মৈনাক ভৌমিকের ছবি ‘একান্নবর্তী’র শুটিংয়ে ব্যাস্ত রয়েছেন অভিনেতা। ২৮ জুলাই শেষ হয়ে যাচ্ছে ধারাবাহিকের শুটিং। আপাতত সার্জারির পর অভিনেতার দ্রুত সুস্থতা কামনা করেছেন অনুরাগীরা।

Back to top button