বিনোদন

মাঝরাতে স্ত্রী দেবলীনার কাণ্ড দেখে টেবিলের নীচে লুকিয়ে পড়লেন গৌরব! ভাইরাল ভিডিও

বাংলা সিনেমা বাঙালি দর্শকের মনে জায়গা করে আছে। বাঙালির সেকালের সর্বকালের সেরা অভিনেতা উত্তম কুমার। উত্তম কুমারের একমাত্র নাতবউ দেবলীনা কুমার। রূপে গুনে তন্বী, জনপ্রিয় এবং বুদ্ধিমতী। দেবলীনা কুমার দুর্দান্ত নাচ করতে পারেন। এখনও অবধি তাকে শেষবারের মত বড়পর্দায় দেখা গিয়েছে রঙ্গবতি গানের দৃশ্যে। দেবলীনা কুমার খুই স্পষ্টবাদী। নিজের ছবি কোনো সময়ের জন্য এডিট করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন না। এমনকি বাবা দিলীপ ঘোষের হয়ে প্রচারে গিয়েও বিজেপির রাজ্য সভাপতিকে বিদ্রুপ করতেও পিছু হটেননি।

দেবলীনা কুমার সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। নানারকম ভিডিও ও ছবি পোস্ট করে থাকেন নিজের প্রোফাইলে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন দেবলীনা কুমার। যেখানে দেবলীনা ধরা দিয়েছেন দেবলীনাকে দেখে টেবিলের নিচে লুকিয়ে পড়তে দেখা গিয়েছে অভিনেতা গৌরব চ্যাটার্জীকে। কিন্তু কেন?

ভিডিওটিতে পরনে পরনে হলুদ-লাল পাড় সাদা শাড়ি, খোলা চুল- ‘বাহোঁ মে চলে আও..’ গানে রিল ভিডিয়ো বানাচ্ছিলেন দেবলীনা । যেখানে দেবলীনার ঠিক পিছনেই নীল রঙা একটি টি শার্ট এবং হাফ প্যান্ট পরে খাবার টেবিলে বসে মুঠো ফোনে ধ্যান দিয়ে ছিল গৌরব । কিন্তু মুহূর্তেই ব্যাঘাত ঘটল, কারণ স্ত্রী দেবলীনার নানা রকম অভিব্যক্তিতে তাল কাটে যখন গৌরবের। ‘ফির থামিথি সাজন তুমনে মেরি কলাই কিঁউ?’ গৌরবের দিকে আঙুল উঁচিয়ে প্রশ্ন করেন দেবলীনা।

এরপর গৌরব বুঝে যান দেবলীনা ই ভিডিওটিতে তাকেও ক্যামেরা বন্দি করেছেন। আর সঙ্গে সঙ্গে বিলের নীচে লুকিয়ে পড়েন অভিনেতা।গৌরবের এমন কাণ্ড দেখে মাথায় হাত দেবলীনার। খিলখিলিয়ে হেসে উঠেন দেবলীনা। এই ভিডিওটি ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Back to top button